তৃতীয় বর্ষ সম্মান পরীক্ষা ৩ ফেব্রুয়ারি থেকে - কলেজ - Dainikshiksha


তৃতীয় বর্ষ সম্মান পরীক্ষা ৩ ফেব্রুয়ারি থেকে

নিজস্ব প্রতিবেদক |

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৪ সালের তৃতীয় বর্ষ সম্মান শ্রেণির পরীক্ষার্থীদের আন্দোলেনের মুখে পরীক্ষার পূর্ব-ঘোষিত সময়সূচী পূনঃনির্ধারণ করা হয়েছে।

আগামী ৩ ফেব্রুয়ারি থেকে পরীক্ষা শুরুর সিদ্ধান্ত নেয়া হয়েছে। পূনঃনির্ধারিত সময়সূচী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্র্থীদের সেশনজট থেকে মুক্ত করার লক্ষ্যে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পূর্বেই ২০১৮ সাল পর্যন্ত অনুষ্ঠিতব্য সকল পরীক্ষার সম্ভাব্য সময়সূচী উল্লেখ করে একটি ক্র্যাশ প্রোগ্রাম ঘোষণা করা হয়েছে।

সে অনুযায়ী ২০১৪ সালের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু, পরীক্ষার ফরম পূরণ, পরীক্ষা শুরু, ফল প্রকাশ ইত্যাদি তাদের ক্লাস শুরুর তাং আগেই জানিয়ে দেয়া হবে।

২০১৮ সালের মধ্যভাগ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পর্যায়ের শিক্ষার্থীদের সেশনজট থেকে মুক্ত করার লক্ষ্য নিয়ে বিশ্ববিদ্যালয় যে ক্রাশ প্রোগ্রাম ইতোপূর্বে ঘোষণা করেছে, তা বাস্তবায়নে কর্তৃপক্ষ ছাত্র, শিক্ষক, অভিভাবক তথা সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছে।

পাঠকের মন্তব্য দেখুন
দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে এম ফিল পিএইচ ডি প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha এম ফিল পিএইচ ডি প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি এসএসসির পুনর্নিরীক্ষার ফল ৩১ মে - dainik shiksha এসএসসির পুনর্নিরীক্ষার ফল ৩১ মে ১৪ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে সতর্কতা - dainik shiksha ১৪ বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তিতে সতর্কতা একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা জারি - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির নীতিমালা জারি কারিগরিতে ভর্তির নীতিমালা জারি - dainik shiksha কারিগরিতে ভর্তির নীতিমালা জারি প্রাথমিকের চতুর্থ ধাপের লিখিত পরীক্ষা ১ জুন - dainik shiksha প্রাথমিকের চতুর্থ ধাপের লিখিত পরীক্ষা ১ জুন জেডিসিতে ৯৫০ নম্বরে পরীক্ষা হবে - dainik shiksha জেডিসিতে ৯৫০ নম্বরে পরীক্ষা হবে একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website