তৃতীয় শিক্ষক: অধিদপ্তরের মতামত চেয়েছে মন্ত্রণালয় - বিবিধ - Dainikshiksha

তৃতীয় শিক্ষক: অধিদপ্তরের মতামত চেয়েছে মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক |

 ২০১০ খ্রিষ্টাব্দের পরে নিয়োগ পাওয়া ডিগ্রি ৩য় শিক্ষকদের এমপিওভুক্তির প্রসঙ্গে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মতামত চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে এ বিষয়ে সুস্পষ্ট মতামত জানিয়ে প্রতিবেদন  পাঠাতে বলা হয়েছে। সোমবার (৪ মার্চ) শিক্ষা অধিদপ্তরে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়।

জানা গেছে, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২০১০ খ্রিষ্টাব্দের পরে নিয়োগ পাওয়া ডিগ্রি পর্যায়ের ৩য় শিক্ষকদের এমপিওভুক্তির জন্য শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে আবেদন করেছেন কয়েকজন শিক্ষক। তাদের আবেদনগুলো মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে পাঠিয়ে এ বিষয়ে সুস্পষ্ট মতামত প্রতিবেদন পাঠাতে বলেছে শিক্ষা মন্ত্রণালয়। 

১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল - dainik shiksha বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website