তেলেঙ্গানায় ঘরের বাইরে দেখামাত্র গুলি! - বিবিধ - দৈনিকশিক্ষা

তেলেঙ্গানায় ঘরের বাইরে দেখামাত্র গুলি!

দৈনিকশিক্ষা ডেস্ক |

প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে ভারতে পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে। পরিস্থিতি সামাল দিতে ভারতজুড়ে লকডাউন ঘোষিত হয়েছে। মানুষ সেই নির্দেশ না মানলে ২৪ ঘণ্টা কারফিউ ঘোষণা করা হবে। দেখা মাত্র গুলিরও নির্দেশ দেয়া হবে।

এমনটাই হুঁশিয়ারি দিয়েছেন ভারতের তেলেঙ্গানা রাজ্যের মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও।

তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী জানিয়েছেন, পুলিশ ও সরকারকে সহযোগিতা না-করলে আমেরিকার মতো সেনা নামানো হবে।

লকডাউন ভেঙে মানুষ রাস্তায় বের হওয়ার তীব্র সমালোচনা করেন তিনি।

চন্দ্রশেখর জানিয়েছেন, সন্ধ্যা ৭টা থেকে ভোর ৬টা পর্যন্ত কঠোরভাবে কারফিউ পালন করা হবে। আর রোজ সন্ধ্যা ৬টার পর সব দোকান বন্ধ করে দিতে হবে। লকডাউনের সময় সব মন্ত্রী, বিধায়ক, জেলা পরিষদ, ওয়ার্ড সদস্য, কর্পোরেটর, জেলা পরিষদ ও পৌরসভার সদস্যদের পুলিশ ও অন্যান্য কর্মকর্তাদের সাহায্য করতেও নির্দেশ দিয়েছেন তিনি।

চন্দ্রশেখর রাও জানান, তেলেঙ্গানায় এখনও পর্যন্ত ৩৬ জনের শরীরের করোনা ধরা পড়েছে। সন্দেহ থাকায় আইসোলেশনে রাখা হয়েছে ১১৪ জনকে। একজন হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন।

নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না - dainik shiksha নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার - dainik shiksha করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত - dainik shiksha করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা - dainik shiksha দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া - dainik shiksha শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু - dainik shiksha করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website