দপ্তরীদের বেতন-বোনাস জটিলতা নিরসনের কাজ শুরু (ভিডিও) - ভিডিও এ্যালবাম - দৈনিকশিক্ষা

দপ্তরীদের বেতন-বোনাস জটিলতা নিরসনের কাজ শুরু (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক |

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীদের বেতন ও ঈদ বোনাস নিয়ে জটিলতা সৃষ্টি হয়েছে। গাজীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ জেলাসহ দেশের বিভিন্ন উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরীদের ১৬ হাজার ১৩০ টাকা বেতন দেয়া হয়। আবার লক্ষ্মীপুর, হবিগঞ্জ, মানিকগঞ্জ সহ দেশের বিভিন্ন উপজেলায় দপ্তরীদের বেতন বাবদ ১৪ হাজার ৪৫০ টাকা দেয়া হচ্ছে। এ নিয়ে প্রশ্ন উঠলেও বিষয়টির সমাধান হয়নি। আর যেসব উপজেলায় দপ্তরীদের ১৬ হাজার ১৩০টাকা বেতন দেয়া হয়, সেসব উপজেলার বোনাস দেয়া হচ্ছে না বলে অভিযোগ করেছেন দপ্তরীরা।

এ নিয়ে দেশের শিক্ষা বিষয়ক একমাত্র পত্রিকা দৈনিক শিক্ষা ডটকমে একাধিক প্রতিবেদন প্রকাশ করার পর প্রাথমিকের দপ্তরীদের বেতন ও বোনাস জটিলতা নিরসনে কাজ শুরু করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। মাঠ পর্যায়ের কর্মকর্তাদের কাছ থেকে দপ্তরীদের বেতন কোন নিয়মে দেয়া হয় সে তথ্য চাওয়া হয়েছে। এ তথ্য এসে পৌঁছালে দপ্তরীদের বেতন নিয়ে মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সুস্পষ্ট নির্দেশনা দেয়া হবে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো. ফসিউল্লাহ দৈনিক শিক্ষাডটকমকে এসব তথ্য নিশ্চিত করেছেন। বিস্তারিত ভিডিওতে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু - dainik shiksha এসএসসির ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন শুরু দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা - dainik shiksha দ্বিতীয়বার হয় না করোনা : গবেষণা বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে - dainik shiksha বাদপড়া শিক্ষকদের এমপিওর আবেদন শুরু ২২ মে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন যেভাবে জাকাতের হিসাব করবেন - dainik shiksha যেভাবে জাকাতের হিসাব করবেন please click here to view dainikshiksha website