দাখিলের প্রবেশপত্র বিতরণ শুরু ২৪ জানুয়ারি - মাদরাসা - Dainikshiksha

দাখিলের প্রবেশপত্র বিতরণ শুরু ২৪ জানুয়ারি

নিজস্ব প্রতিবেদক |

দাখিল পরীক্ষা-২০১৯ খ্রিস্টাব্দের প্রবেশপত্র আগামী ২৪ জানুয়ারি থেকে বিতরণ শুরু করবে মাদরাসা শিক্ষা বোর্ড। ২৪ ও ২৫ জানুয়ারি কেন্দ্র সচিবদের বোর্ড থেকে দাখিলের প্রবেশপত্র আনুষাঙ্গিক মালামাল সংগ্রহ করতে বলা হয়েছে। এর আগে ১৯ ও ২০ জানুয়ারি প্রবেশপত্র বিতরণের কথা থাকলেও তা পুনর্নির্ধারণ করেছে মাদরাসা শিক্ষা বোর্ড। মাদরাসা শিক্ষা বোর্ড সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, আগামী ২৪ ও ২৫ জানুয়ারি বোর্ড থেকে ২০১৯ খ্রিস্টাব্দের এসএসসি পরীক্ষার প্রবেশপত্র বিতরণ করা হবে। আগামী ২৪ জানুয়ারি সকাল ১০টায় খুলনা, রবিশাল, রাজশাহী ও রংপুর বিভাগের সকল জেলার কেন্দ্র সচিবদের বোর্ড থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে বলা হয়েছে। আর আগামী ২৫ জানুয়ারি সকাল ১০টায় ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের সব জেলার কেন্দ্র সচিবরা বোর্ড থেকে প্রবেশপত্র সংগ্রহ করবেন।

জেলা সদরে অবস্থিত কেন্দ্রর সচিবদের জেলা প্রশাসকের এবং উপজেলায় অবস্থিত কেন্দ্রের সচিবদের ক্ষেত্রে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রাধিকার পত্র মাদরাসা শিক্ষা বোর্ডে জমা দিয়ে দাখিল পরীক্ষার প্রবেশপত্র ও আনুষঙ্গিক সংগ্রহ করতে বলা হয়েছে।  

২১ থেকে ২৫ জুলাইয়ের এগ্রিকালচার ডিপ্লোমা পরীক্ষা স্থগিত - dainik shiksha ২১ থেকে ২৫ জুলাইয়ের এগ্রিকালচার ডিপ্লোমা পরীক্ষা স্থগিত একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website