দানেশ বিশ্ববিদ্যালয়ে জোড়া খুনের ঘটনায় গ্রেফতার ২ - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

দানেশ বিশ্ববিদ্যালয়ে জোড়া খুনের ঘটনায় গ্রেফতার ২

দিনাজপুর প্রতিনিধি |

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের দুই সদস্য হত্যার মামলায় জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাদের জেলহাজতে পাঠানো হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১১ জুন) বিকেলে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ইবনে রজ্জব এবং দিনাজপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সুজনকে গ্রেফতার করা হয়।

এদিকে এ দু'জনকে গ্রেফতারের প্রতিবাদে থানার সামনে বিক্ষোভ করে তাদের সমর্থকরা। পরে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এর আগে ২০১৫ সালের ১৬ এপ্রিল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ সদস্য বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র জাকারিয়া ও কৃষি অনুষদের মাহমুদুল হাসান মিল্টন নিহত হন। এ ঘটনায় নিহত দুই ছাত্রের পরিবার একটি মামলায় ৪১ জনকে ও আরেকটি মামলায় ৩৭ জনকে আসামি করে দুটি মামলা করেন।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website