দিয়াজ হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের নির্দেশ - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

দিয়াজ হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের নির্দেশ

চবি প্রতিনিধি |

দিয়াজ ইরফান চৌধুরী হত্যা মামলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আনোয়ার হোসেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপুসহ ১০ আসামিকে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন আদালত।  একইসঙ্গে তাদের দেশত্যাগেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

সোমবার (০৭ আগস্ট) চট্টগ্রামের মুখ্য বিচারিক হাকিম মুন্সী মশিউর রহমান এই আদেশ দিয়েছেন।  মামলার বাদি দিয়াজের মা জাহেদা আমিন চৌধুরীর আবেদন গ্রহণ করে আদালত এই আদেশ দিয়েছেন।

বাদির আইনজীবী ও দিয়াজের বড় বোন জুবাঈদা ছরওয়ার চৌধুরী নীপা বলেন, আসামিদের গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ এবং তারা যাতে বিদেশে পালিয়ে যেতে না পারে সেজন্য পাসপোর্ট জব্দের নির্দেশ দিয়েছেন আদালত।

একইসঙ্গে বিমানবন্দরসহ দেশের সকল সীমান্তেও আসামিদের বিষয়ে তথ্য পাঠিয়ে তারা যাতে দেশত্যাগ করতে না পারে সেজন্য সতর্ক করার কথা বলেছেন আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির চট্টগ্রাম জোনের সিনিয়র এএসপি হুমায়ুন কবির  বলেন, আমি এখনও আদেশের কপি পাইনি।  কপি পেলে তারপর সেই অনুযায়ী ব্যবস্থা নেব।  তবে মামলার নির্ধারিত তারিখ হচ্ছে ৩০ আগস্ট।

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম - dainik shiksha অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website