দুই কলেজছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ - কলেজ - দৈনিকশিক্ষা

দুই কলেজছাত্রকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি |

রৌমারীতে পূর্বের ঝগড়া বিবাদের জের দুই কলেজছাত্রকে ধরে নিয়ে ইয়াবা দিয়ে মামলা দেয়ার অভিযোগ পাওয়া গেছ। বিজিবির এফএস সিরাজুল ইসলাম ও জসিম উদ্দিন নামের দুই জোয়ানের এমন অভিযোগ। অভিযোগ করা হয়েছে, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রৌমারীর সায়েদাবাদ বাজারের জনসম্মুক থেকে কলেজছাত্র মুশফিকুর জামান মামুন (২১) ও হেমায়েত উল্লাহ হিমু (২০) নামের দুই ভাইকে মোটরসাইকেলে তুলে নিয়ে বাঘারচর বিজিবি ক্যাম্পে নিয়ে যাওয়া হয়।

পরে তাদের দু’জনের কাছ থেকে ১৯৭ পিস ইয়াবা উদ্ধার দেখিয়ে দেওয়ানগঞ্জ থানায় মাদকের মামলা করেন বিজিবি জোয়ানরা। এতে সাক্ষী দেখানো সাদ্দাম হোসেন ও রফিকুল ইসলামর কাছে জানতে চাইলে তারা কিছুই জানেন না বলে সাংবাদিকদের জানান। তার আরও বলেন, আমাদের দু’জনের কাছ থেকে বিজিবি জোয়ানরা জোরপূর্বক ও ভয় দেখিয়ে স্বাক্ষর গ্রহণ করে।

অভিযোগে আরও জানা গেছে, দেড় মাস আগে বিজিবির এফএস সদস্য জসিম উদ্দিনের সঙ্গে ঝগড়া হয় কলেজছাত্র মুশফিকুর জামান মামুনের। এর জের ধরে বিজিবির ওই এফএস সদস্য প্রতিশোধ নেয়ার জন্য চক্রান্ত করে মিথ্যা ওই ঘটনার জন্ম দিয়েছেন। এদিকে বুধবার দেওয়ানগঞ্জ থানার এসআই সহিজল ইসলাম ঘটনার তদন্ত শেষে সাংবাদিকদের বলেন, আমি ঘটনাস্থলে স্থানীয়দের সঙ্গে কথা বলে যেটা জানতে পারলাম তা বিজিবির অভিযোগের সঙ্গে কোনো মিল নেই।

তবে বাঘাচর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার জয়েন উদ্দিন বলেন, তাদের দু’জনের কাছে ইয়াবা পাওয়া গেছে। আপনারা ধরে নিলেন সায়েদাবাদ বাজার থেকে অথচ ঘটনাস্থল দেখালেন কদমতলীতে। এমন বিষয়ে তিনি বলেন, ক্যাম্পে আসেন, তারপর কথা বলব। এরপর তিনি ফোন কেটে দেন।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website