দুই শিক্ষককে মন্ত্রণালয়ে তলব - বিবিধ - Dainikshiksha

দুই শিক্ষককে মন্ত্রণালয়ে তলব

নিজস্ব প্রতিবেদক |

বিভাগীয় মামলার শুনানিতে দুই শিক্ষককে তলব করেছে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ। এরা হলেন রাজবাড়ী টেকনিক্যাল স্কুল ও কলেজের কম্পিউটার বিষয়ের ইনস্ট্রাক্টর মো. গোলাম মোস্তফা এবং খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের বিল্ডিং মেইনটেন্যান্স বিষয়ের ইনস্ট্রাকটর আবুল হাসনাত মো. সোহেল রানা। শিক্ষা মন্ত্রণালয় থেকে এ দুই শিক্ষককে তলব করে পৃথক চিঠি পাঠানো হয়েছে। 

বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে এ দুই শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় মামলা  করা হয়েছে বলে দৈনিক শিক্ষাকে জানিয়েছে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ সূত্র। গত বছরের জানুয়ারিতে রাজবাড়ী টেকনিক্যাল স্কুল ও কলেজের কম্পিউটার বিষয়ের ইনস্ট্রাকটর মো. গোলাম মোস্তফার বিরুদ্ধে  বিভাগীয় মামলা করা হয়। আর গতবছরের জুন মাসে খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের বিল্ডিং মেইনটেন্যান্স বিষয়ের ইনস্ট্রাক্টর আবুল হাসনাত মো. সোহেল রানার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়।

এ দুই শিক্ষকের মধ্যে রাজবাড়ী টেকনিক্যাল স্কুল ও কলেজের কম্পিউটার বিষয়ের ইনস্ট্রাক্টর মো. গোলাম মোস্তফার ব্যক্তিগত শুনানি আগামীকাল সোমবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ৩টায় শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিবের কক্ষে অনুষ্ঠিত হবে। 

এছাড়া খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের বিল্ডিং মেইনটেন্যান্স বিষয়ের ইনস্ট্রাক্টর আবুল হাসনাত মো. সোহেল রানাকে ব্যক্তিগত শুনানির জন্য আগামীকাল সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিবের কক্ষে উপস্থিত থাকতে বলা হয়েছে। ব্যক্তিগত শুনানিতে উভয় শিক্ষককে লিখিত ও মৌখিকভাবে বক্তব্য পেশ করতে বলা হয়েছে। 

‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ - dainik shiksha ‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে কল্যাণ ট্রাস্টের প্রাথমিক তহবিলের এক কোটি টাকার হদিস নেই - dainik shiksha কল্যাণ ট্রাস্টের প্রাথমিক তহবিলের এক কোটি টাকার হদিস নেই এসএসসির ফল ৫ বা ৬ মে - dainik shiksha এসএসসির ফল ৫ বা ৬ মে সরকারিকৃত ২৯৯ কলেজে পদ সৃজনে সংশোধিত তথ্য ছক প্রকাশ - dainik shiksha সরকারিকৃত ২৯৯ কলেজে পদ সৃজনে সংশোধিত তথ্য ছক প্রকাশ কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি - dainik shiksha কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী - dainik shiksha আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website