দুই শিক্ষককে মন্ত্রণালয়ে তলব - বিবিধ - Dainikshiksha

দুই শিক্ষককে মন্ত্রণালয়ে তলব

নিজস্ব প্রতিবেদক |

বিভাগীয় মামলার শুনানিতে দুই শিক্ষককে তলব করেছে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ। এরা হলেন রাজবাড়ী টেকনিক্যাল স্কুল ও কলেজের কম্পিউটার বিষয়ের ইনস্ট্রাক্টর মো. গোলাম মোস্তফা এবং খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের বিল্ডিং মেইনটেন্যান্স বিষয়ের ইনস্ট্রাকটর আবুল হাসনাত মো. সোহেল রানা। শিক্ষা মন্ত্রণালয় থেকে এ দুই শিক্ষককে তলব করে পৃথক চিঠি পাঠানো হয়েছে। 

বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে এ দুই শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় মামলা  করা হয়েছে বলে দৈনিক শিক্ষাকে জানিয়েছে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ সূত্র। গত বছরের জানুয়ারিতে রাজবাড়ী টেকনিক্যাল স্কুল ও কলেজের কম্পিউটার বিষয়ের ইনস্ট্রাকটর মো. গোলাম মোস্তফার বিরুদ্ধে  বিভাগীয় মামলা করা হয়। আর গতবছরের জুন মাসে খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের বিল্ডিং মেইনটেন্যান্স বিষয়ের ইনস্ট্রাক্টর আবুল হাসনাত মো. সোহেল রানার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়।

এ দুই শিক্ষকের মধ্যে রাজবাড়ী টেকনিক্যাল স্কুল ও কলেজের কম্পিউটার বিষয়ের ইনস্ট্রাক্টর মো. গোলাম মোস্তফার ব্যক্তিগত শুনানি আগামীকাল সোমবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ৩টায় শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিবের কক্ষে অনুষ্ঠিত হবে। 

এছাড়া খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের বিল্ডিং মেইনটেন্যান্স বিষয়ের ইনস্ট্রাক্টর আবুল হাসনাত মো. সোহেল রানাকে ব্যক্তিগত শুনানির জন্য আগামীকাল সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিবের কক্ষে উপস্থিত থাকতে বলা হয়েছে। ব্যক্তিগত শুনানিতে উভয় শিক্ষককে লিখিত ও মৌখিকভাবে বক্তব্য পেশ করতে বলা হয়েছে। 

অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার - dainik shiksha অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ খুন : গ্রেফতার ৩ - dainik shiksha ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ খুন : গ্রেফতার ৩ অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী - dainik shiksha অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী লাইব্রেরি সায়েন্সের পরীক্ষা শুরু রোববার - dainik shiksha লাইব্রেরি সায়েন্সের পরীক্ষা শুরু রোববার ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় ভুয়া কক্ষ পরিদর্শক নিয়োগ করায় প্রধান শিক্ষককে লাখ টাকা জরিমানা - dainik shiksha ভুয়া কক্ষ পরিদর্শক নিয়োগ করায় প্রধান শিক্ষককে লাখ টাকা জরিমানা শিক্ষকরা পদত্যাগ করে নির্বাচন করতে পারবেন - dainik shiksha শিক্ষকরা পদত্যাগ করে নির্বাচন করতে পারবেন ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু ২০২১ শিক্ষাবর্ষে বদলাচ্ছে প্রাথমিকের বই: প্রধানমন্ত্রী - dainik shiksha ২০২১ শিক্ষাবর্ষে বদলাচ্ছে প্রাথমিকের বই: প্রধানমন্ত্রী স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি - dainik shiksha স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website