দুই শিক্ষককে মন্ত্রণালয়ে তলব - বিবিধ - Dainikshiksha

দুই শিক্ষককে মন্ত্রণালয়ে তলব

নিজস্ব প্রতিবেদক |

বিভাগীয় মামলার শুনানিতে দুই শিক্ষককে তলব করেছে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ। এরা হলেন রাজবাড়ী টেকনিক্যাল স্কুল ও কলেজের কম্পিউটার বিষয়ের ইনস্ট্রাক্টর মো. গোলাম মোস্তফা এবং খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের বিল্ডিং মেইনটেন্যান্স বিষয়ের ইনস্ট্রাকটর আবুল হাসনাত মো. সোহেল রানা। শিক্ষা মন্ত্রণালয় থেকে এ দুই শিক্ষককে তলব করে পৃথক চিঠি পাঠানো হয়েছে। 

বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির অভিযোগে এ দুই শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় মামলা  করা হয়েছে বলে দৈনিক শিক্ষাকে জানিয়েছে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ সূত্র। গত বছরের জানুয়ারিতে রাজবাড়ী টেকনিক্যাল স্কুল ও কলেজের কম্পিউটার বিষয়ের ইনস্ট্রাকটর মো. গোলাম মোস্তফার বিরুদ্ধে  বিভাগীয় মামলা করা হয়। আর গতবছরের জুন মাসে খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের বিল্ডিং মেইনটেন্যান্স বিষয়ের ইনস্ট্রাক্টর আবুল হাসনাত মো. সোহেল রানার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়।

এ দুই শিক্ষকের মধ্যে রাজবাড়ী টেকনিক্যাল স্কুল ও কলেজের কম্পিউটার বিষয়ের ইনস্ট্রাক্টর মো. গোলাম মোস্তফার ব্যক্তিগত শুনানি আগামীকাল সোমবার (১১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ৩টায় শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিবের কক্ষে অনুষ্ঠিত হবে। 

এছাড়া খাগড়াছড়ি টেকনিক্যাল স্কুল ও কলেজের বিল্ডিং মেইনটেন্যান্স বিষয়ের ইনস্ট্রাক্টর আবুল হাসনাত মো. সোহেল রানাকে ব্যক্তিগত শুনানির জন্য আগামীকাল সোমবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিবের কক্ষে উপস্থিত থাকতে বলা হয়েছে। ব্যক্তিগত শুনানিতে উভয় শিক্ষককে লিখিত ও মৌখিকভাবে বক্তব্য পেশ করতে বলা হয়েছে। 

প্রাথমিকে ৬১ হাজার শিক্ষকের পদ সৃষ্টি হবে - dainik shiksha প্রাথমিকে ৬১ হাজার শিক্ষকের পদ সৃষ্টি হবে দৈনিকশিক্ষার প্রতিবেদনে জাহাঙ্গীরকে ওএসডি - dainik shiksha দৈনিকশিক্ষার প্রতিবেদনে জাহাঙ্গীরকে ওএসডি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষার রুটিন - dainik shiksha প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষার রুটিন ভিকারুননিসায় ৪৪৩ অতিরিক্ত ভর্তি, সাবেক অধ্যক্ষকে শোকজ - dainik shiksha ভিকারুননিসায় ৪৪৩ অতিরিক্ত ভর্তি, সাবেক অধ্যক্ষকে শোকজ তিন শর্তে অস্থায়ী এমপিও পাচ্ছে ১৭৬৩ প্রতিষ্ঠান, আলাদা পরিপত্র - dainik shiksha তিন শর্তে অস্থায়ী এমপিও পাচ্ছে ১৭৬৩ প্রতিষ্ঠান, আলাদা পরিপত্র প্রাথমিক শিক্ষকদের চাকরি করতে হবে চর এলাকায়, আসছে চর ভাতা - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের চাকরি করতে হবে চর এলাকায়, আসছে চর ভাতা বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে - dainik shiksha বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর - dainik shiksha সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর - dainik shiksha এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website