দুদকের মামলায় গ্রেফতার সেই শিক্ষা কর্মকর্তা বরখাস্ত - বিবিধ - Dainikshiksha

দুদকের মামলায় গ্রেফতার সেই শিক্ষা কর্মকর্তা বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক |

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা মো. আজিমেল কাদরকে সাময়িক বরখাস্ত করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। দুদকের মামলায় গ্রেফতার হওয়ায় তাকে সরকারি চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গণশিক্ষা মন্ত্রণালয়ের জারি করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা যায়। 

জানা গেছে, চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তার চলতি দায়িত্বে থাকা মো. আজিমেল কাদরের বিরুদ্ধে গত ১৮ মার্চ মামলা দয়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ঐদিনই পুলিশ শিক্ষা কর্মকর্তাকে গ্রেফতার করে জেলা হাজতে পাঠায়। গ্রেফতার হওয়ায় তাকে ‘বিএসআর পার্ট-১ এর ৭৩ নং বিধির নোট-(২)’ অনুযায়ী সাময়িক বরখাস্ত করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

তবে, বরখাস্তকালীন সময় মো. আজিমেল কাদর প্রচলিত বিধি মতে খোরাকি ভাতা পাবেন বলেও জানিয়েছে মন্ত্রণালয়ের কর্মকর্তারা।

১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি ৩০ আগস্ট স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মে মাসের এমপিওর চেক ব্যাংকে ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল - dainik shiksha বিশ্ববিদ্যালয় র‍্যাংকিং নিয়ে যা বললেন ড. জাফর ইকবাল সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website