please click here to view dainikshiksha website

দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন

নিজস্ব প্রতিবেদক | মে ২৮, ২০১৭ - ৩:৫৯ অপরাহ্ণ
dainikshiksha print

প্রিয় পাঠক,

‘দৈনিক শিক্ষা’ ও এর কাছাকাছি শিরোনাম ব্যাবহার করে ফেসবুকে কয়েকটি ভুয়া পেজ খোলা হয়েছে এবং দৈনিক শিক্ষাডটকমের অনুমতি ছাড়াই নিয়মিত খবর পোস্ট করছে প্রতারকচক্র।

দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইকের সংখ্যা ১ লাখ ৪৩ হাজারের বেশি।

শিক্ষকদের কাছে সস্তা জনপ্রিয়তার আশায় কিছু অসত্য ও বানোয়াট খবর ওইসব ভুয়া পেজে পোস্ট করা হচ্ছে যা আদৌ দৈনিকশিক্ষাডটকমের খবর নয়। আবার দৈনিক শিক্ষায় গত বছর প্রকাশিত কয়েকটি খবর এবছর ওইসব ভুয়া ফেসবুক পেজে পোস্টিং দেয়া হচ্ছে।  যেমন ৮মাসের বকেয়া, নিবন্ধন সনদ, ৫ শতাংশ প্রবৃদ্ধি ইত্যাদি। এতে পাঠকমহলে বিভ্রান্তির সৃষ্টি  হচ্ছে। নীচে এরকম কয়েকটি ভুয়া পেজের তালিকা দেওয়া হলোঃ

www.facebook.com/দৈনিক-শিক্ষা-Dainik-Shiksha-724927900937879/ দৈনিক শিক্ষা – Dainik Shiksha
www.facebook.com/dainikshikshaonline/  এবং https://www.facebook.com/Meherpur.Press.Club/  

Dainikshiksha online

শিক্ষা বিষয়ক দেশের একমাত্র অনলাইন জাতীয় পত্রিকা ‘দৈনিক শিক্ষাডটকম’ পরিবারের পক্ষ থেকে সম্মানিত পাঠকদের অনুরোধ করছি উপরোক্ত ভুয়া ফেসবুক পেজ থেকে সতর্ক থাকুন এবং Report অপশনে গিয়ে অবশ্যই পেজগুলোর নামে রিপোর্ট করুন, তাদের ফেসবুক পেজে কমেন্ট লিখে খবরটি সবাইকে জানিয়ে দিন। ভুলেও ওইসব ভুয়া পেজে লাইক দিয়ে প্রতারকদের ফাঁদে পা দেবেন না। ভুয়া পেজ কর্তৃপক্ষ ইতিমধ্যে তাদের নাম পরিবর্তন করেছে এবং অনেকের কাছেই ফেসবুকে নোটিফিকেশন পাঠিয়েছে লিংক পরিবর্তনের। দৈনিকশিক্ষার ট্রেডমার্ক করা লোগো ব্যবহার করে দেখতে দৈনিকশিক্ষার মতো  কয়েকটি লোগো তৈরি করেছে তারা।


প্রিয় পাঠক, পাশাপাশি শিক্ষা বিষয়ক দেশের একমাত্র জাতীয় পত্রিকা দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজটি চিনে রাখুন এবং আমাদের প্রতিটি খবর আপনার ফেসবুক হোমপেজে দেখতে এখুনি আমাদের আসল পেজে লাইক দিন।  পথ চলায় আমরা পাশে চাই সকল পাঠক ও শুভানুধ্যায়ীদের।

বার্তা সম্পাদক

 দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজের লিংক: https://www.facebook.com/dainikshiksha
সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন