দৈনিক শিক্ষার চীফ রিপোর্টারের ছোট ভাইয়ের দাফন সম্পন্ন - বিবিধ - Dainikshiksha

সাংবাদিক মহলের শোকদৈনিক শিক্ষার চীফ রিপোর্টারের ছোট ভাইয়ের দাফন সম্পন্ন

অভয়নগর (যশোর) প্রতিনিধি |

দৈনিক শিক্ষার চীফ রিপোর্টার মো. শফিকুল ইসলামের ছোট ভাই শাহিদুল ইসলাম (৩৮) বুধবার সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) বাদ যোহর নওয়াপাড়া ইন্সটিটিউট মাঠে তার নামাজে জানাজা শেষে বুইকরা সরকারি গোরস্থানে তাকে দাফন করা হয়। নামাজে জানাজায় এলাকার সর্বস্তরের জনগণ উপস্থিত হন। 

নওয়াপাড়া পৌরসভার সাবেক কাউন্সিলর মো. ফারুক হোসেন ও লুৎফর রহমান বিশ্বাস, নওয়াপাড়া সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও দৈনিক শিক্ষার অভয়নগর প্রতিনিধি এসএম ফারুক আহমেদ, নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এসএম এমদাদ হোসেন, নওয়াপাড়া শংকরপাশা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত কুমার বিশ্বাস, নওয়াপাড়া ইন্সটিটিউট প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার দাস, যুবলীগনেতা জাহাঙ্গীর বিশ্বাস, দৈনিক গ্রামের কাগজের নওয়াপাড়া পৌর প্রতিনিধি তারিম আহমেদ ইমন প্রমুখ।

বুধবার (৫ ডিসেম্বর) বিকালে তিনি বুকের ব্যাথা অনুভব করলে দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি বাবা, মা, ভাই, স্ত্রী, ২ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এলাকাবাসীসূত্রে জানাগেছে, মিষ্টভাষী, এলাকার সবার প্রিয় শাহিদুল ইসলাম এ্যাথাটন এ্যাম্ব্যুস কোং লিমিটেডের বরিশাল রিজিওন্যাল অফিসের আওতায় টিএমসি পদে কর্মরত ছিলেন। 

তার অকাল মৃত্যুতে দৈনিক শিক্ষার সম্পাদক এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ-এর সভাপতি সিদ্দিকুর রহমান খান, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি আসলাম হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মল্লিক, নওয়াপাড়া সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি সুনীল কুমার দাস, সাধারণ সম্পাদক ও দৈনিক শিক্ষার অভয়নগর প্রতিনিধি এসএম ফারুক আহমেদ, সাংবাদিক মোস্তফা ফারুক আহমেদ, হারুন-অর-রশিদ, এমএম আলাউদ্দিন, গাজী রেজাউল করিম, সৈয়দ মাসুদ তাজ, তারিম আহমেদ প্রমুখ শোক প্রকাশ করেছেন। 
 

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website