দৈনিক শিক্ষার নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি! - বিবিধ - Dainikshiksha

দৈনিক শিক্ষার নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি!

সরদার রুবেল |
দৈনিক শিক্ষার নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি
দৈনিক শিক্ষার নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি

শিক্ষা বিষয়ক দেশের একমাত্র অনলাইন জাতীয় পত্রিকা দৈনিকশিক্ষাডটকম’র নামে ভুয়া ফেসবুক পেজ ও আইডি খুলেছে প্রতারকরা।

এই পেজ ও আইডির প্রচারণা সম্পর্কে সর্ব সাধারণকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন দৈনিকশিক্ষাডটকম কর্তৃপক্ষ।

দৈনিক শিক্ষার DainikShiksha (https://www.facebook.com/dainikshiksha/?fref=ts) নামে একটি ফেসবুক পেজ রয়েছে। এই পেজের অনুসারী ৫১ হাজারের বেশি। এর বাইরে দৈনিক শিক্ষার আর কোনো ফেসবুক আইডি বা পেজ নেই।

তবে একটি প্রতারক চক্র সম্প্রতি দৈনিক শিক্ষার লোগো ও নাম ব্যবহার করে ফেসবুক আইডি (https://www.facebook.com/profile.php?id=100008867970905&fref=ts) এবং পেজ (https://www.facebook.com/%E0%A6%A6%E0%A7%88%E0%A6%A8%E0%A6%BF%E0%A6%95-%E0%A6%B6%E0%A6%BF%E0%A6%95%E0%A7%8D%E0%A6%B7%E0%A6%BE-Dainik-Shiksha-724927900937879/?fref=ts) খুলেছে।

এই পেজ ও আইডি ব্যবহার করে অনেকের কাছ থেকেই প্রতারণা করে অর্থ আদায় করছে প্রতারক চক্র। সেই সঙ্গে ওই ভুয়া আইডি দিয়ে বিভিন্নজনের সাথে দৈনিক শিক্ষার নামে করা হয় চ্যাট।

ভুয়া ফেসবুক পেজ ও আইডির নামে কোনো আইনগত ব্যবস্থা নেয়া হবে। এই ভুয়া ফেসবুক পেজ বা আইডি থেকে প্রতারিত না হওয়ার জন্য দৈনিক শিক্ষার কোটি পাঠকসহ সচেতন থাকতে অনুরোধ জানিয়েছেন দৈনিকশিক্ষাডটকম কর্তৃপক্ষ।’

দৈনিক শিক্ষার প্রকৃত ফেসবুক পেজ
দৈনিক শিক্ষার প্রকৃত ফেসবুক পেজ DainikShiksha

 

 

নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website