দৈনিক শিক্ষায় চাকরির সুযোগ - চাকরির খবর - দৈনিকশিক্ষা

দৈনিক শিক্ষায় চাকরির সুযোগ

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষা বিষয়ক দেশের একমাত্র ডিজিটাল পত্রিকা দৈনিক শিক্ষাডটকম (www.dainikshiksha.com)-এর প্রধান কার্যালয়ে কয়েকজন সার্বক্ষণিক ও খণ্ডকালীন রিপোর্টার, সাব-এডিটর ও নিউজ প্রেজেন্টার নিয়োগ করা হবে। আগ্রহীদের স্নাতক (পাস/অনার্স) অথবা মাস্টার্সধারী  হতে হবে। সেইসাথে শুদ্ধভাবে বাংলা লেখার যোগ্যতা থাকতে হবে। ইংরেজি থেকে বাংলায় অনুবাদ করার দক্ষতা থাকতে হবে। সব রকমের সামাজিক যোগাযোগ মাধ্যম এবং কম্পিউটারসহ তথ্য প্রযুক্তি ব্যবহারে সাবলীল হতে হবে। লিখিত ও মৌখিক পরীক্ষা দিতে হবে। নিয়োগ দেয়ার পর প্রশিক্ষণ দেয়া হবে। বেতন-ভাতা আলোচনা সাপেক্ষে।   

ডিজিটাল সাংবাদিকতায় আগ্রহীরা পাসপোর্ট সাইজের ছবি, নিজ ফেসবুক আইডির লিঙ্ক ও জীবনবৃত্তান্তসহ আবেদন করুন ‘মানবসম্পদ বিভাগ, দৈনিকশিক্ষাডটকম’- বরাবর। আবেদনের সাথে ‘আপনি কেন এই পেশার সাথে যুক্ত হতে চান’ সে বিষয়ে ১০০ শব্দের মধ্যে একটি লেখা পাঠাতে হবে। লেখাটি অবশ্যই ইউনিকোডে হতে হবে। আর আবেদন ও লেখা পাঠাতে হবে [email protected] এই ইমেইলে। এই ইমেইল ছাড়া ডাকযোগে বা সরাসরি কোন আবেদন পাঠানো যাবে না। অন্যকোনও ইমেইলে আবেদন পাঠালে তা গ্রহণযোগ্য হবে না। আর টেলিফোন করে সাংবাদিক নিয়োগ সংক্রান্ত কোনও তথ্য জানা যাবে না। আবেদনের শেষ সময় ২০ অক্টোবর।

অন্যকোনও পত্রিকা/টিভি/অনলাইন/রেডিও থেকে অভিযোগের কারনে চাকরিহারা হলে তাদের আবেদন করার প্রয়োজন নেই। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে। 

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে শিক্ষা অধিদপ্তরে চার হাজার জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ - dainik shiksha শিক্ষা অধিদপ্তরে চার হাজার জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ১ হাজার ১৯৪ পদে আবেদনের সময় বৃদ্ধি - dainik shiksha শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ১ হাজার ১৯৪ পদে আবেদনের সময় বৃদ্ধি শিক্ষাব্যবস্থা পুরোটা সরকারি হতে হবে এমন কোন কথা নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষাব্যবস্থা পুরোটা সরকারি হতে হবে এমন কোন কথা নেই : শিক্ষামন্ত্রী পূজায় সংসদ টিভিতে ক্লাস বন্ধ ২৯ অক্টোবর পর্যন্ত - dainik shiksha পূজায় সংসদ টিভিতে ক্লাস বন্ধ ২৯ অক্টোবর পর্যন্ত আগামী বছর সব প্রাইমারি স্কুলে দুই বছরের প্রাক-প্রাথমিক শিক্ষা - dainik shiksha আগামী বছর সব প্রাইমারি স্কুলে দুই বছরের প্রাক-প্রাথমিক শিক্ষা টিউশন ফি আদায়ে ছাড় দিতে আসছে সরকারি নির্দেশনা - dainik shiksha টিউশন ফি আদায়ে ছাড় দিতে আসছে সরকারি নির্দেশনা please click here to view dainikshiksha website