দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন দিন ৫০ শতাংশ ছাড়ে - ভর্তি - দৈনিকশিক্ষা

দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন দিন ৫০ শতাংশ ছাড়ে

নিজস্ব প্রতিবেদক |

প্রিয় পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভান্যুধায়ী,

শিক্ষা বিষয়ক দেশের একমাত্র জাতীয় পত্রিকা দৈনিকশিক্ষাডটকম (www.dainikshiksha.com) ইতিমধ্যে কোটি কোটি শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকের মন জয় করেছে। পাঠকপ্রিয়তা ও বিশ্বাসযোগ্যতায়  অনেক প্রতিষ্ঠিত ও পুরনো প্রিন্ট দৈনিক পত্রিকাকে পেছনে ফেলেছে দৈনিকশিক্ষাডটকম।

অপনার প্রতিষ্ঠানে শিক্ষার্থী ভর্তি, শিক্ষক-কর্মচারী নিয়োগ, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, প্রধান শিক্ষক, অধ্যক্ষ ও শ্রেণি শিক্ষক, ছাত্র-ছাত্রীদের হোস্টেল এবং টেন্ডারসহ যেকোনো বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন উপরের মোবাইল নম্বর ও ইমেইলে।  করোনার কারণে বিজ্ঞাপনে ৫০ শতাংশ ডিসকাউন্ট দেয়ার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। আর বিজ্ঞাপনের টাকা পাঠাতে রয়েছে বিকাশ নম্বর। সরাসরি দৈনিকশিক্ষার অফিসে এসেও বিজ্ঞাপন দিতে পারবেন।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website