দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - ভর্তি - Dainikshiksha

দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে

নিজস্ব প্রতিবেদক |

প্রিয় পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভান্যুধায়ী,

শিক্ষা বিষয়ক দেশের একমাত্র জাতীয় পত্রিকা দৈনিকশিক্ষাডটকম (www.dainikshiksha.com) ইতিমধ্যে কোটি শিক্ষক-শিক্ষার্থীর মন জয় করেছে। এ্যালেক্সা র‌্যাংকিংয়ে দৈনিকশিক্ষা উল্লেখযোগ্য স্থান অর্জন করেছে। অনেক প্রতিষ্ঠিত ও পুরনো দৈনিক পত্রিকাকে পেছনে ফেলেছে দৈনিকশিক্ষা।

আপনার প্রতিষ্ঠানে শিক্ষার্থী ভর্তি, শিক্ষক-কর্মচারী নিয়োগ, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, প্রধান শিক্ষক, অধ্যক্ষ ও শ্রেণি শিক্ষক এবং টেন্ডারসহ যেকোনো বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন নীচের মোবাইল নম্বর ও ইমেইলে। আর বিজ্ঞাপনের টাকা পাঠাতে রয়েছে বিকাশ নম্বর। সরাসরি দৈনিকশিক্ষার অফিসে এসেও বিজ্ঞাপন দিতে পারবেন।

এমপিওভুক্তিতে প্রতারণা: মন্ত্রণালয়ের সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তিতে প্রতারণা: মন্ত্রণালয়ের সতর্কীকরণ বিজ্ঞপ্তি অক্টোবরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha অক্টোবরে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা নতুন এমপিওভুক্তি: প্রতিষ্ঠান সরেজমিন যাচাইয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর - dainik shiksha নতুন এমপিওভুক্তি: প্রতিষ্ঠান সরেজমিন যাচাইয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক - dainik shiksha পদোন্নতি পেলেন ৪২০ সহকারী শিক্ষক ১ম ও ২য় শ্রেণির চাকরিতে কোটা না রাখার সুপারিশ - dainik shiksha ১ম ও ২য় শ্রেণির চাকরিতে কোটা না রাখার সুপারিশ দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website