দৌলতপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মানববন্ধন - কলেজ - দৈনিকশিক্ষা

দৌলতপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মানববন্ধন

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি |

সিলেটের বিশ্বনাথে দৌলতপুর আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের অফিস সহকারী আসমা শিকদার শিমলার আত্মহত্যায় প্ররোচণাকারীদের গ্রেফতার করে শাস্তির দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে উপজেলা সদরের বাসিয়া সেতুর ওপরে স্কুলের শিক্ষার্থী ও এলাকাবাসীর ব্যানারে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, ওই স্কুল কমিটির সভাপতি আবদুর রউফ, অধ্যক্ষ হাসিম উদ্দিন ও সদস্য আনোয়ার মিয়া আসমা শিকদার শিমলাকে অপমান করে মানসিক নির্যাতনের মাধ্যমে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন।

তার মধ্যে ঘটনা দিন মামলার দ্বিতীয় আসামি আনোয়ার মিয়াকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু মামলার প্রধান আসামি সভাপতি আবদুর রউফ ও অধ্যক্ষ হাসিম উদ্দিনকে দ্রুত গ্রেফতার করে মানববন্ধন থেকে শাস্তির দাবি করা হয়।

ওই মানববন্ধনে কান্নাজড়িত কণ্ঠে বক্তব্য রাখেন নিহত আসমা শিকদারের একমাত্র ছেলে রেদওয়ান আহমদ রুহান।

এলাকার প্রবীন মুরব্বি হাজী ধন মিয়ার সভাপতিত্বে ও সাবেক ছাত্র বকুল আহমদের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাইফুল শিকদার, বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থী আশিক উদ্দিন, আকরাম খান, বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র ছামি শিকদার।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website