ধানমণ্ডিতে বিষপানে ইংলিশ মিডিয়াম শিক্ষার্থীর মৃত্যু - ইংলিশ মিডিয়াম - Dainikshiksha

ধানমণ্ডিতে বিষপানে ইংলিশ মিডিয়াম শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর ধানমণ্ডিতে বিষপানে ইংলিশ মিডিয়ামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম নাইমিন বাশিরা (১৭)। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মৃতার মা লাইজিনা লিরিন জানান, নাইমিন তার শয়ন কক্ষে বিষপান করে রুমে ছিল। আমরা বিষয়টি বুঝি নাই। তার বাবা গিয়েছিল গরুর হাটে। আমরা নাইমিনকে ডাকাডাকি করি, কিন্তু সে উঠছিল না। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকাল সাড়ে ৩ টায় মৃত ঘোষণা করেন।

তবে কি কারণে নাইমিন বিষপান করেছে তা তারা জানাতে পারেননি।

নাইমিন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার নিওরা গ্রামের এএইচএম কামালের মেয়ে। তার বাবা ব্যবসায়ী। নাইমিন ধানমন্ডির একটি বেসরকারি কলেজ থেকে ‘ও’ লেভেল পাশ করে বর্তমানে কোচিং করছিল।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপ পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চত করেন।

ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি - dainik shiksha নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত - dainik shiksha ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website