নকলের দায়ে বহিষ্কার ১১ পরীক্ষার্থী - পরীক্ষা - Dainikshiksha

নকলের দায়ে বহিষ্কার ১১ পরীক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক |
এইচএসসি পরীক্ষায় নকলের দায়ে সোমবার (১৬ এপ্রিল) সারাদেশে ১১ জন পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। এদিন অনুপস্থিত ছিলেন ৯ হাজার ২৪ জন পরীক্ষার্থী।  দৈনিকশিক্ষা ডটকমে পাঠানো শিক্ষা মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণ কক্ষের প্রতিবেদনে এতথ্য জানানো হয়।
 
সোমবার  এইচএসসিতে পৌরনীতি ও সুশাসন দ্বিতীয় পত্র, পৌরনীতি ২য় পত্র, জীববিজ্ঞান (তত্ত্বীয়) ২য় পত্র, ব্যবসায় উদ্যোগ ২য় পত্র, ফিন্যান্স,ব্যাংকিং ও বিমা ২য় পত্র এবং বাংলা সাটলিপি (তত্ত্বীয়) দ্বিতীয় পত্রের (ডিআইবিএস) পরীক্ষা অনুষ্ঠিত হয়।
 
সোমবার  নকলের দায়ে ঢাকা বোর্ডে ৬ জন, চট্টগ্রাম,সিলেট ও দিনাজপুর বোর্ডে ১ জন করে এবং কুমিল্লা বোর্ডে ২ জন পরীক্ষার্থী বহিষ্কার হয়েছেন।
 
এদিন ঢাকা বোর্ডে ২ হাজার ৯০৭ জন, রাজশাহীতে ১ হাজার ১৫৮ জন, কুমিল্লায় ৮৬০ জন, যশোরে ৮৯৩ জন, চট্টগ্রামে ৯৮৭ জন, সিলেটে ৭৫৩ জন, ববিশালে ৫০৫ জন এবং দিনাজপুর বোর্ডে ৯৬১ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন।
কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর ময়মনসিংহ বোর্ডে একাদশ শ্রেণির কলেজ পরিবর্তন চলছে - dainik shiksha ময়মনসিংহ বোর্ডে একাদশ শ্রেণির কলেজ পরিবর্তন চলছে নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় এইচএসসির ফরম পূরণের ফি নির্ধারণ - dainik shiksha এইচএসসির ফরম পূরণের ফি নির্ধারণ বিএড পরীক্ষার সূচি - dainik shiksha বিএড পরীক্ষার সূচি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ অনুমোদন ছাড়াই চলছে ভিকারুননিসার কয়েকটি শাখা - dainik shiksha অনুমোদন ছাড়াই চলছে ভিকারুননিসার কয়েকটি শাখা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website