নকল সরবরাহের দায়ে শিক্ষক আটক, জরিমানা - এসএসসি/দাখিল - দৈনিকশিক্ষা

নকল সরবরাহের দায়ে শিক্ষক আটক, জরিমানা

জামালপুর প্রতিনিধি |

জামালপুরের মাদারগঞ্জের এসএসসির ইংরেজি প্রথমপত্রের পরীক্ষায় নকল সরবরাহের দায়ে বালিজুড়ী আরএ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে মেজবাহুল ইসলাম জীবন নামে এক শিক্ষককে আটক করা হয়েছে।

পরীক্ষায় নকল সরবরাহের দায়ে শিক্ষককে জরিমানা | ছবি: সংগৃহীত

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) আটকের পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম তাকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। একই সঙ্গে তাকে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, মেজবাহুল ইসলাম উপজেলার তেঘরিয়া সাহেদ আলী হাইস্কুল অ্যান্ড কলেজের শরীর চর্চা বিষয়ের শিক্ষক। পরীক্ষা কেন্দ্রে দায়ীত্ব পালনরত অবস্থায় ছাত্রদের নকল সরবরাহ করার সময় তাকে আটক করা হয়। এরপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে সাজা দেওয়া হয়। পরে তিনি পঞ্চাশ হাজার টাকা জরিমানা দিয়ে মুক্ত হয়েছেন। 

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website