নজরুল বিশ্ববিদ্যালয়ে রিসার্চ প্রপোজাল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

নজরুল বিশ্ববিদ্যালয়ে রিসার্চ প্রপোজাল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

জাককানইবি প্রতিনিধি |

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের ‘রিসার্চ প্রপোজাল রাইটিং’ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। প্রথম এবং দ্বিতীয় ধাপের যাচাই-বাছাই শেষে নির্বাচিত ১২ জন ফাইনালিস্টকে নিয়ে সোমবার (৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয় আয়োজনটির সর্বশেষ ধাপ।

এ প্রপোজাল প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের তানজিল আহমেদ। ফার্স্ট ও সেকেন্ড রানার আপ হয়েছেন যথাক্রমে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র মো. হাসিবুর রাহমান এবং স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের ছাত্রী রুনা আক্তার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন- হিসাব বিজ্ঞান এবং তথ্যপদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন সরকার, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক ড. শেখ মেহেদী হাসান এবং ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক বিজয় চন্দ্র দাস।

উপাচার্য বিজয়ীদের হাতে সার্টিফিকেট এবং সম্মানজনক ক্রেস্ট তুলে দেন। এছাড়াও ফাইনালিস্ট সকলকে সার্টিফিকেট এবং শুভেচ্ছা পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন উম্মে সালমা এবং হাবীবুর রাহমান জীবন।

এরকম গঠনমূলক এবং শিক্ষণীয় প্রতিযোগিতা আয়োজন করার জন্য উপাচার্য রিসার্চ সোসাইটির প্রতিষ্ঠাতা মো. রবিউল আউয়ালসহ অন্যান্য সকলকে অভিনন্দন জানান।

করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ - dainik shiksha করোনা আক্রান্ত আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ১৮ ইসরাইলের আশ্বাস, দু’এক সপ্তাহের মধ্যে করোনার টীকা - dainik shiksha ইসরাইলের আশ্বাস, দু’এক সপ্তাহের মধ্যে করোনার টীকা সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ একটি মৃত্যুও কাম্য নয় : প্রধানমন্ত্রী - dainik shiksha একটি মৃত্যুও কাম্য নয় : প্রধানমন্ত্রী স্কুল-কলেজ শিক্ষকদের মার্চের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মার্চের এমপিওর চেক ছাড় গণপরিবহন বন্ধ থাকবে ১১ এপ্রিল পর্যন্ত - dainik shiksha গণপরিবহন বন্ধ থাকবে ১১ এপ্রিল পর্যন্ত ১৫ দিন সময় রেখে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন হবে - dainik shiksha ১৫ দিন সময় রেখে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন হবে এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড় ও তাপপ্রবাহ - dainik shiksha এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড় ও তাপপ্রবাহ শিক্ষিকাকে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে - dainik shiksha শিক্ষিকাকে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন - dainik shiksha টিভিতে পাঠদান : সারাদেশের শিক্ষকরাই সুযোগ পাবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website