নজরুল বিশ্ববিদ্যালয়ে রিসার্চ প্রপোজাল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

নজরুল বিশ্ববিদ্যালয়ে রিসার্চ প্রপোজাল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

জাককানইবি প্রতিনিধি |

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের ‘রিসার্চ প্রপোজাল রাইটিং’ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। প্রথম এবং দ্বিতীয় ধাপের যাচাই-বাছাই শেষে নির্বাচিত ১২ জন ফাইনালিস্টকে নিয়ে সোমবার (৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয় আয়োজনটির সর্বশেষ ধাপ।

এ প্রপোজাল প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের তানজিল আহমেদ। ফার্স্ট ও সেকেন্ড রানার আপ হয়েছেন যথাক্রমে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র মো. হাসিবুর রাহমান এবং স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের ছাত্রী রুনা আক্তার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন- হিসাব বিজ্ঞান এবং তথ্যপদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন সরকার, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস, ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক ড. শেখ মেহেদী হাসান এবং ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক বিজয় চন্দ্র দাস।

উপাচার্য বিজয়ীদের হাতে সার্টিফিকেট এবং সম্মানজনক ক্রেস্ট তুলে দেন। এছাড়াও ফাইনালিস্ট সকলকে সার্টিফিকেট এবং শুভেচ্ছা পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন উম্মে সালমা এবং হাবীবুর রাহমান জীবন।

এরকম গঠনমূলক এবং শিক্ষণীয় প্রতিযোগিতা আয়োজন করার জন্য উপাচার্য রিসার্চ সোসাইটির প্রতিষ্ঠাতা মো. রবিউল আউয়ালসহ অন্যান্য সকলকে অভিনন্দন জানান।

এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী দাখিলের ফল জানবেন যেভাবে - dainik shiksha দাখিলের ফল জানবেন যেভাবে ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website