নটরডেম শিক্ষার্থীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার - কলেজ - Dainikshiksha

নটরডেম শিক্ষার্থীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক |
রাজধানীর সবুজবাগ এলাকা থেকে নটরডেম কলেজের এক শিক্ষার্থীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম ইয়োগেন হেনেছি গঞ্জালভেজ (২২)। তার পিঠে ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তার বাড়ি চট্টগ্রামের পাথরঘাটায়।
 
মঙ্গলবার দিবাগত রাতে সবুজবাগের কদমতলীর ৯ নম্বর রোডের হিরাঝিল এলাকার ৭৭/এ নম্বর বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ইয়োগেন নটরডেম কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
 
তার সুরতহাল প্রতিবেদনে পুলিশ উল্লেখ করেছে, মরদেহের মাথা কালো ন্যাকড়া দিয়ে বাঁধা ছিল। বুকে কালো জখম, পেটে ৭টি ও পিঠে ৪টি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। ছেলেটি নীল রংয়ের ফুলহাতা শার্ট আর কালো প্যান্ট পরা ছিল।
 
সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কুদ্দুস ফকির বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহটি হাত-পা বাঁধা অবস্থায় ছিল। শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।
 
ইয়োগেনের দুলাভাই রোমেন পিনারু সাংবাদিকদের জানান, ইয়োগেন রবি কল সেন্টারে চাকরির জন্য ট্রেনিং করছিল। তার কোনো শত্রু ছিল না। কেন, কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানাতে পারেননি তিনি।
ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি - dainik shiksha কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী - dainik shiksha আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website