নতুন অধ্যক্ষ উপাধ্যক্ষ পেল ৭ কলেজ - বদলি - Dainikshiksha

নতুন অধ্যক্ষ উপাধ্যক্ষ পেল ৭ কলেজ

নিজস্ব প্রতিবেদক |

৭টি সরকারি কলেজে নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষকে বদলিভিত্তিক পদায়ন দেয়া হয়েছে। বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারভুক্ত ৭ শিক্ষক কর্মকর্তাকে এসব কলেজে বদলি করা হয়। বদলিকৃতদের মধ্যে ২জনকে অধ্যক্ষ পদে ও ৫জনকে উপাধ্যক্ষ পদে বদলি করা হয়। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ মঙ্গলবার (১২ জুন) এ সংক্রান্ত আদেশ জারি করে।

নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পাওয়া কলেজগুলো হল চট্টগ্রাম সাতকানিয়া সরকারি কলেজ, ব্রাক্ষ্মণবাড়িয়া নবীনগর সরকারি কলেজ, কুমিল্লা চিওড়া সরকারি কলেজ, ভোলা সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজ, সুনামগঞ্জ সরকারি কলেজ, খুলনা সুন্দরবন সরকারি আর্দশ কলেজ এবং খুলনা সরকারি মহিলা কলেজ। 

চট্টগ্রাম সরকারি সিটি কলেজের কার্ত্তিক চন্দ্র সরকারকে কুমিল্লার চৌদ্দগ্রাম চিওড়া সরকারি কলেজে এবং ওএসডি মোঃ ইসরাফীলকে ভোলা সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজে অধ্যক্ষ পদে বদলি করা হয়েছে।

এছাড়া ওএসডি মাজহারুল ইসলামকে সুনামগঞ্জ সরকারি কলেজে, খুলনা সরকারি মহিলা কলেজের ড. মোঃ মিজানুর রহমানকে খুলনা সরকারি আদর্শ কলেজে, খুলনা সুন্দরবন সরকারি আদর্শ কলেজের ড. সমীর রঞ্জন সরকারকে খুলনা সরকারি মহিলা কলেজে, ওএসডি কৃষ্ণ চন্দ্র দত্তকে  চট্টগ্রাম সাতকানিয়া কলেজে এবং ব্রাক্ষ্মণবাড়িয়া সরকারি করেজের মোঃ জাকির হোসেনকে ব্রাক্ষ্মণবাড়িয়া নবীনগর সরকারি কলেজে উপাধ্যক্ষ পদে বদলি করা হয়েছে।

স্কুল-কলেজে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩৫ বছর - dainik shiksha স্কুল-কলেজে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩৫ বছর এমপিও নীতিমালা ২০১৮ জারি - dainik shiksha এমপিও নীতিমালা ২০১৮ জারি চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি - dainik shiksha নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি দাখিল-২০২০ পরীক্ষার মানবণ্টন প্রকাশ - dainik shiksha দাখিল-২০২০ পরীক্ষার মানবণ্টন প্রকাশ ইবতেদায়ি সমাপনীর মানবণ্টন প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি সমাপনীর মানবণ্টন প্রকাশ জেএসসির চূড়ান্ত সিলেবাস ও মানবণ্টন প্রকাশ - dainik shiksha জেএসসির চূড়ান্ত সিলেবাস ও মানবণ্টন প্রকাশ জেএসসির বাংলা নমুনা প্রশ্ন প্রকাশ - dainik shiksha জেএসসির বাংলা নমুনা প্রশ্ন প্রকাশ একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website