নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পেল ৫ কলেজ - বদলি - Dainikshiksha

নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পেল ৫ কলেজ

নিজস্ব প্রতিবেদক |

নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পেল সরকারি ৫ কলেজ। শিক্ষা মন্ত্রণালয় থেকে বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের কর্মকর্তাদের  ৫ কলেজে অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে বদলিভিত্তিক পদায়ন দেওয়া হয়েছে। সোমবার (২ জুলাই) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।  

নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পাওয়া প্রতিষ্ঠানগুলো হল রংপুর সরকারি কলেজে, যশোরের শার্শার সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কলেজ, সাতক্ষীরার তালা সরকারি কলেজ, মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজ এবং লক্ষ্মীপুরের আ স ম আব্দুর রব সরকারি কলেজ।

দিনাজপুর সরকারি কলেজের অধ্যাপক মো: আমিনুল হককে যশোরের শার্শার সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কলেজের অধ্যক্ষ করা হয়েছে।

এছাড়া মুন্সিগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজের অধ্যাপক হুমায়ুন কবীরকে রংপুর সরকারি কলেজে, সিলেট এমসি কলেজের অধ্যাপক সৈয়দ মহসীনকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজ, ওএসডি অধ্যাপক সেখ মোঃ হুমাযুন কবীরকে সাতক্ষীরা তালা সরকারি কলেজে এবং ওএসডি মুহাম্মদ হেলাল উদ্দিনকে লক্ষ্মীপুরের আ স ম আব্দুর রব সরকারি কলেজে উপাধ্যক্ষ পদে বদলি করা হয়েছে।  

১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদনের সময় বাড়ছে না প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রশ্নফাঁসের প্রমাণ পেলে শিক্ষক নিয়োগ পরীক্ষা বাতিল হবে: গণশিক্ষা প্রতিমন্ত্রী পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ - dainik shiksha পাবলিক পরীক্ষায় পাস নম্বর ৪০ করার উদ্যোগ ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে - dainik shiksha ৫ বছরে পৌনে দুই লাখ শিক্ষক নিয়োগ দেয়া হবে প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা - dainik shiksha প্রাণসহ ৫ কোম্পানির নিষিদ্ধ পণ্য বিক্রি, সাত প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা - dainik shiksha কলেজের নবসৃষ্ট পদে এমপিওভুক্তির নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website