নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পেল ৫ কলেজ - বদলি - Dainikshiksha

নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পেল ৫ কলেজ

নিজস্ব প্রতিবেদক |

নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পেল সরকারি ৫ কলেজ। শিক্ষা মন্ত্রণালয় থেকে বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের কর্মকর্তাদের  ৫ কলেজে অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে বদলিভিত্তিক পদায়ন দেওয়া হয়েছে। সোমবার (২ জুলাই) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।  

নতুন অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পাওয়া প্রতিষ্ঠানগুলো হল রংপুর সরকারি কলেজে, যশোরের শার্শার সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কলেজ, সাতক্ষীরার তালা সরকারি কলেজ, মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজ এবং লক্ষ্মীপুরের আ স ম আব্দুর রব সরকারি কলেজ।

দিনাজপুর সরকারি কলেজের অধ্যাপক মো: আমিনুল হককে যশোরের শার্শার সরকারি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ কলেজের অধ্যক্ষ করা হয়েছে।

এছাড়া মুন্সিগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজের অধ্যাপক হুমায়ুন কবীরকে রংপুর সরকারি কলেজে, সিলেট এমসি কলেজের অধ্যাপক সৈয়দ মহসীনকে মৌলভীবাজারের শ্রীমঙ্গল সরকারি কলেজ, ওএসডি অধ্যাপক সেখ মোঃ হুমাযুন কবীরকে সাতক্ষীরা তালা সরকারি কলেজে এবং ওএসডি মুহাম্মদ হেলাল উদ্দিনকে লক্ষ্মীপুরের আ স ম আব্দুর রব সরকারি কলেজে উপাধ্যক্ষ পদে বদলি করা হয়েছে।  

৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে মাস্টার্সের সমমর্যাদা পেল দাওয়ারে হাদিস - dainik shiksha মাস্টার্সের সমমর্যাদা পেল দাওয়ারে হাদিস এইচএসসি প্রাইভেট পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিজ্ঞপ্তি - dainik shiksha এইচএসসি প্রাইভেট পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের বিজ্ঞপ্তি এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর তেরো এগারোর বাদপড়া শিক্ষকদের হইচই (ভিডিও) - dainik shiksha তেরো এগারোর বাদপড়া শিক্ষকদের হইচই (ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website