নতুন আরেকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

নতুন আরেকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন

নিজস্ব প্রতিবেদক |

দেশে নতুন আরেকটি বেসরকারি বিশ্ববিদ্যালয় স্থাপনের অনুমোদন দিয়েছে সরকার। বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ থেকে এ অনুমোদন দেওয়া হয়। নতুন এই বিশ্ববিদ্যালয়ের নাম 'আরটিএম আল-কবির টেকনিক্যাল ইউনিভার্সিটি'।

সিলেট সদর উপজেলার টুলটিকর ইউনিয়নের টিবি গেটে এই বিশ্ববিদ্যালয়টি স্থাপন ও পরিচালিত হবে। নতুন এই বিশ্ববিদ্যালয়কে নিয়ে দেশে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সংখ্যা দাঁড়াল ১০৭টি। 

বিশ্ববিদ্যালয়টির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা আহমদ আল কবিরকে এটি পরিচালনার সাময়িক অনুমতি দিয়ে বুধবার চিঠি পাঠিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ। বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা 'সীমান্তিক'-এর প্রধান পৃষ্ঠপোষক এবং গবেষণা প্রতিষ্ঠান 'রিসার্চ ট্রেনিং অ্যান্ড ম্যানেজমেন্ট'-এর প্রতিষ্ঠাতা আহমদ আল কবির এর আগে রূপালী ব্যাংকের চেয়ারম্যান ছিলেন।

ডিপিএড শিক্ষকদের বেতন জটিলতার সমাধান শিগগিরই - dainik shiksha ডিপিএড শিক্ষকদের বেতন জটিলতার সমাধান শিগগিরই স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার - dainik shiksha স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামী মিজান গ্রেফতার উচ্চতর গ্রেড পাওয়া এমপিওভুক্ত শিক্ষকদের বেতন কমবে না - dainik shiksha উচ্চতর গ্রেড পাওয়া এমপিওভুক্ত শিক্ষকদের বেতন কমবে না ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ১ অক্টোবর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন এমফিল-পিএইচডি জালিয়াতিতে এগিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা - dainik shiksha এমফিল-পিএইচডি জালিয়াতিতে এগিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি - dainik shiksha ফাজিল ও কামিল মাদরাসার গভর্নিং বডির মেয়াদ বৃদ্ধি অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় please click here to view dainikshiksha website