নতুন ডিসি পেল ১৯ জেলা - বিবিধ - Dainikshiksha

নতুন ডিসি পেল ১৯ জেলা

নিজস্ব প্রতিবেদক |

দেশের ১৯ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে মঙ্গলবার নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।

প্রজ্ঞাপন অনুযায়ী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক এসএম তরিকুল ইসলামকে গাজীপুর ও অতুল সরকারকে ফরিদপুর, বরগুনা জেলা প্রশাসক কবির মাহমুদকে পাবনার ডিসি করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) শাহিদা সুলতানাকে গোপালগঞ্জ, নওগাঁর ডিসি মিজানুর রহমানকে ময়মসসিংহ, পাবনার ডিসি জসিম উদ্দিনকে নারায়ণগঞ্জের ডিসি করা হয়েছে। দুর্নীতি দমন কমিশন (দুদক) চেয়ারম্যানের একান্ত সচিব মনিরুজ্জামান তালুকদারকে মুন্সীগঞ্জ, ঝালকাঠির ডিসি হামিদুল হককে রাজশাহীর ডিসি করা হয়েছে।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপ-সচিব মামুনুর রশিদকে বাগেরহাট, লালমনিরহাটের ডিসি শফিউল আরিফকে যশোর, নীলফামারীর ডিসি নাজিয়া শিরিনকে মৌলভীবাজারের ডিসি করা হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগে সংযুক্ত উপ-সচিব ড. ফারুক আহমেদকে সিরাজগঞ্জ, জনপ্রশাসনের উপ-সচিব দিলসাদ বেগমকে রাজবাড়ী ও জোহর আলীকে ঝালকাঠির ডিসি করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর একান্ত সচিব হারুন-অর-রশিদকে নওগাঁ, সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু জাফরকে লালমনিরহাটের ডিসি করা হয়েছে। ভূমিমন্ত্রীর একান্ত সচিব হাফিজুর রহমান চৌধুরীকে নীলফামারী, সমাজকল্যাণ মন্ত্রীর একান্ত সচিব আসিফ আহসানকে রংপুরে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উপ-পরিচালক মোস্তাইন বিল্লাহকে বরগুনার ডিসি করা হয়েছে।

অপর এক প্রজ্ঞাপনে নারায়ণগঞ্জের ডিসি রাব্বী মিয়াকে অর্থনৈতিক সর্ম্পক বিভাগের উপ-সচিব পদে, গোপালগঞ্জের ডিসি মোখলেসুর রহমান ও মুন্সীগঞ্জের ডিসি শায়লা ফারজানাকে স্থানীয় সরকার বিভাগে, ফরিদপুরের ডিসি উম্মে সালমা তানজিয়াকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগে, সিরাজগঞ্জের ডিসি কামরুন নাহার সিদ্দিকাকে আর্থিক প্রতিষ্ঠান বিভাগে, বাগেরহাটের ডিসি তপন কুমার বিশ্বাসকে ভূমি মন্ত্রণালয়ে, মৌলভীবাজারের ডিসি তোফায়েল আহমেদ ও রংপুরের ডিসি এনামুল হাবিবকে জননিরাপত্তা বিভাগে, রাজশাহীর ডিসি এসএম আবদুল কাদেরকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে, রাজবাড়ীর ডিসি শওকত আলীকে সুরক্ষা সেবা বিভাগে, যশোরের ডিসি আবদুল আওয়াল, ময়মনসিংহের ডিসি ড. শুভাস চন্দ্র বিশ্বাস ও গাজীপুরের ডিসি ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীরকে বিসিএস প্রশাসন একাডেমির পরিচালক পদে বদলি করা হয়েছে।

চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি - dainik shiksha চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই - dainik shiksha এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র - dainik shiksha শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website