নতুন নীতিমালায় শিক্ষকদের টাইমস্কেল দেয়া শুরু - এমপিও - দৈনিকশিক্ষা

নতুন নীতিমালায় শিক্ষকদের টাইমস্কেল দেয়া শুরু

নিজস্ব প্রতিবেদক |

চলতি বছর থেকে নতুন এমপিও নীতিমালা অনুসারে শিক্ষকদের টাইমস্কেল দেয়া শুরু হয়েছে। চলতি সেপ্টেম্বর মাসেও ৪ জন শিক্ষক-কর্মচারীর টাইমস্কেল কার্যকর করেছে কারিগরি শিক্ষা অধিদপ্তর। কারিগরি শিক্ষা অধিদপ্তর সূত্র দৈনিক শিক্ষাকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, ২০১৮ খ্রিষ্টাব্দের জুলাইয়ে জারি করা এমপিও নীতিমালার আলোকে বেসরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে এসএসসি ভোকেশনাল শিক্ষাক্রমে কর্মরত ৪ জন শিক্ষক-কর্মচারীকে টাইমস্কেল দেয়া হয়েছে। চলতি সেপ্টেম্বর মাস থেকে তাদের টাইমস্কেল কার্যকর হবে।


  
এমপিও অনুমোদন কমিটির ৬ষ্ঠ সভায় এসব শিক্ষক-কর্মচারীকে টাইমস্কেল দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। সে প্রেক্ষিতে চলতি মাস থেকে তাদের টাইমস্কেল কার্যকর হবে। গত ২৩ সেপ্টেম্বর কারিগরি শিক্ষা অধিদপ্তর থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

এর আগে গত এপ্রিল মাসে কারিগরি শিক্ষা অধিদপ্তরের এমপিও অনুমোদন কমিটির ৩য় সভার সিদ্ধান্ত অনুসারে ৫ জন শিক্ষক-কর্মচারীকে, গত জুনে কমিটির ৪র্থ সভার সিদ্ধান্ত অনুসারে ৩ শিক্ষককে, জুলাই মাসে কমিটির ৫ম সভার সিদ্ধান্ত অনুসারে ৩জন শিক্ষক-কর্মচারীকে টাইমস্কেল কার্যকর দেয়া হয়।  

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website