নদীতে ঝাঁপ দিয়ে সম্ভ্রম বাঁচালো ছাত্রী - মাদরাসা - Dainikshiksha

নদীতে ঝাঁপ দিয়ে সম্ভ্রম বাঁচালো ছাত্রী

নরসিংদী প্রতিনিধি |

নরসিংদীতে নৌকা থেকে নদীতে ঝাঁপ দিয়ে বখাটেদের হাতে শ্লীলতাহানি থেকে রক্ষা পেল ১০ম শ্রেণীর এক মাদরাসা ছাত্রী। মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেলে নরসিংদীর সদর উপজেলার মাধবদী থানার দক্ষিণ চরভাসানিয়ায় এ ঘটনা ঘটে। সে গোপালদী দাখিল মাদরাসার ১০ম শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় মাধবদী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। এরপর থেকে আসামি পক্ষের অব্যাহত হুমকিতে প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছে ভুক্তভোগীর পরিবার।

জানা যায়, প্রায় কয়েক মাস ধরে একই এলাকার জালাল মিয়ার ছেলে মোক্তার ওই মেয়েটিকে উত্ত্যক্ত করে আসছিল। বিভিন্ন সময় তারা ওই মেয়েকে কুপ্রস্তাবসহ নানান হুমকি দিয়ে আসলেও ভয়ে তারা কারো কাছে নালিশও করতে পারছিল না। গত মঙ্গলবার বিকালে মেয়েটি আড়াইহাজার থানার গোপালদী থেকে প্রাইভেট পড়ে নৌকায় করে চরভাসানিয়া ঘাটে এসে নামলে মোক্তার (২৫) সিফাত (২৬), ইব্রাহীম (২৮) তার পথরোধ করে। এক পর্যায়ে বখাটেরা মেয়েটিকে জোর করে নৌকায় তুলে নেয়।

পরে সে সম্ভ্রম বাঁচাতে নদীতে লাফিয়ে পড়ে। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে। এ বিষয়ে বখাটেদের বিরুদ্ধে মাধবদী থানায় অভিযোগ দায়ের করেন তার মা কহিনুর বেগম। অভিযোগের পর থেকে মোক্তার ও তার সন্ত্রাসী বাহিনী ভুক্তভোগীর পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।

এদিকে অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (১৫ আগস্ট) দক্ষিণ চরভাসানিয়ায় ঘটনাস্থল গিয়ে পরিদর্শন করেন থানার উপ-পরিদর্শক মনির হোসেন। তিনি জানান তারা ওই এলাকায় থাকাকালেই মোক্তারের দলবলেরা ওই মেয়ের পরিবারের লোকজনকে পাকড়াও করে। শেষ খবর পাওয়া পর্যন্ত ভুক্তভোগী পরিবারটি প্রাণের ভয়ে স্থানীয় মহিলা ইউপি সদস্যের আশ্রয়ে রয়েছেন।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান জানান, ঘটনাটি তিনি শুনেছেন। এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ঘটনার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত - dainik shiksha নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল - dainik shiksha জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স - dainik shiksha ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স করোনায় পেছাচ্ছে পরিমার্জিত কারিকুলাম বাস্তবায়ন, শিক্ষকরা পাবেন গাইড - dainik shiksha করোনায় পেছাচ্ছে পরিমার্জিত কারিকুলাম বাস্তবায়ন, শিক্ষকরা পাবেন গাইড করোনায় গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৬৯৫ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৬৯৫ করোনা আক্রান্ত শিক্ষকদের তালিকা চেয়েছে অধিদপ্তর - dainik shiksha করোনা আক্রান্ত শিক্ষকদের তালিকা চেয়েছে অধিদপ্তর ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড - dainik shiksha ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড উপবৃত্তি নগদায়নে অতিরিক্ত টাকা আদায়: শিওরক্যাশের বিরুদ্ধে অভিভাবকদের ক্ষোভ - dainik shiksha উপবৃত্তি নগদায়নে অতিরিক্ত টাকা আদায়: শিওরক্যাশের বিরুদ্ধে অভিভাবকদের ক্ষোভ শিক্ষাপ্রতিষ্ঠানের অফিস খোলার আদেশ জারি - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের অফিস খোলার আদেশ জারি দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website