নন্দন পার্কে শিক্ষার্থীদের জন্য বিশেষ অফার - বিবিধ - Dainikshiksha

নন্দন পার্কে শিক্ষার্থীদের জন্য বিশেষ অফার

বিজ্ঞাপন প্রতিবেদন |

নন্দন পার্ক শিক্ষার্থীদের জন্য দিচ্ছে বিশেষ অফার। এ অফারে কম খরচে বিনোদনধর্মী থিম পার্কে ভ্রমনের সুযোগ পাচ্ছেন শিক্ষার্থীরা। ঢাকার অদূরে  অবস্থিত  বাংলাদেশের বৃহত্তম নন্দন পার্কটি আশুলিয়া থানার নবীনগর-চন্দ্রা মহাসড়কের পাশে বাড়ইপাড়া এলাকায় অবস্থিত। ১৩৫ বিঘা আয়তনের মনোরম এই পার্কটি যুক্তরাজ্য থেকে প্রযুক্তি ও ডিজাইন নিয়ে ভারতের নিকো পার্কের সহায়তায় নির্মিত হয়েছে। এ পার্কে বিভিন্ন ধরণের সুযোগ সুবিধা রয়েছে। রয়েছে নানা ভিন্নধর্মী সব রাইড। আর শিক্ষার্থীদের জন্য রয়েছে আকর্ষনীয় ছাড়ে বিশেষ প্যাকেজ।

স্কুল পিকনিক প্যাকেজ

স্কুলের শিক্ষার্থীরা নন্দন পার্কে প্রবেশ, পিকনিক সুবিধা এবং ড্রাই পার্কের ১০টি রাইড উপভোগ করতে পারবে ৩৯০ টাকায়। এসব শিক্ষার্থীদের জন্য খাবারের দাম (মেনু অনুযায়ী) পড়বে ২৪৫ টাকা। স্ট্যান্ডার্ড প্যাকেজে (ওয়াটার ওয়ার্ল্ড ছাড়া) ড্রাই পার্কের ১০টি রাইড ৬৩৫ টাকায় এবং এক্সক্লুসিভ প্যাকেজে ওয়াটার ওয়ার্ল্ডসহ ড্রাই পার্কের ১০টি রাইড ৮৩৫ টাকায় উপভোগ করতে পারবেন স্কুলের শিক্ষার্থীরা।

কলেজ বিশ্ববিদ্যালয় ও কোচিংএর পিকনিক প্যাকেজ

বিশ্ববিদ্যালয়, কলেজ বা কোচিংয়ের শিক্ষার্থীরা পিকনিক প্যাকেজে পার্কে প্রবেশ, পিকনিক সুবিধা এবং ড্রাই পার্কের ১০টি রাইড জনপ্রতি ৪৪০ টাকায় উপভোগ করতে পারবেন। শিক্ষার্থীদের জন্য খাবারের দাম (মেনু অনুযায়ী) ২৪৫ টাকা নির্ধারণ করা হয়েছে। স্ট্যান্ডার্ড প্যাকেজে (ওয়াটার ওয়ার্ল্ড ছাড়া) ড্রাই পার্কের ১০টি রাইড ৬৮৫ টাকায় এবং এক্সক্লুসিভ প্যাকেজে ওয়াটার ওয়ার্ল্ডসহ ড্রাই পার্কের রাইড ৮৮৫ টাকায় উপভোগ করতে পারবেন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। 

এছাড়া নন্দনের রয়েছে কর্পোরেট/ফ্যামিলি পিকনিক প্যাকেজ 

কর্পোরেট/ফ্যামিলি পিকনিক প্যাকেজ প্রবেশ, পিকনিক সুবিধা এবং ড্রাই পার্কের ১০টি রাইড উপভোগ করতে পারবেন ৪৬০ টাকায়। প্যাকেজে খাবারের (মেনু অনুযায়ী) দাম নির্ধারণ করা হয়েছে ২৪৫ টাকা। এছাড়া জনপ্রতি স্ট্যান্ডার্ড প্যাকেজ (ওয়াটার ওয়ার্ল্ড ছাড়া) ড্রাই পার্কে ১০টি রাইড ৭০৫ টাকায় এবং এক্সক্লুসিভ প্যাকেজ ওয়াটার ওয়ার্ল্ডসহ ড্রাই পার্কের ১০টি রাইড ৯০৫ টাকায় উপভোগ করতে পারবেন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

ওয়াটার কোষ্টার 
অনেক উচুঁ থেকে প্যাঁচানো পথে রাবারের ভেলা চেপে পানির সাথে স্লাইড করে নামা, ভীষন মজার রাইড। একটু ভয় ভয় করে তবে মোটেই ভয়ংকর নয়।

বাম্পার কার
দুরন্ত ছুটছে গাড়ি আর অন্য গাড়ীর ধাক্কায় হচ্ছে না কোন এ্যাক্সিডেন্ট,স্বপ্ন নয় বাস্তব।

প্যাডেল বোট 
নৌকা চালাতে বৈঠা লাগে, কিন্তু নৌকা যদি প্যাডেল এ চলে তাহলে মজাটা কেমন? আসলে দারুন মজা, সাইকেলের মতো নৌকা চালিয়ে হয়ে যেতে পারে দূর্দান্ত এক নৌকা বাইচ।

মিউজিক্যাল ফাউন্টেন
গানের তালে নাচতে জানে এমন গুন সবার নেই। অথচ এই গুনের অধিকারী যদি হয় একটি সুন্দর চটপটে ঝরণা তাহলে অবাক লাগে না? ঠিক তাই! বিস্ময়কর ঝরণা নাচতে জানে এবং নাচের তালে মন মাতাতে জানে।

কেবল কার 
না প্লেন না ট্রেন ছুটছে আকাশ ধরে। কেবল কারের মজাটা এখানেই, একটু হাওয়ার দোলা আর শুধু ভেসে যাওয়া মেঘের সাথে লুকোচুরি। ভয় নেই আছে আনন্দ।

টিল্ট-এ হোয়ার্ল 
ঘুরন্ত ঘূর্ণির ছোট কেবিনে বসে মনে হবে ঘুরতে ঘুরতে হারিয়ে যাওয়া যাবে অতল গহীনে। চিৎকার এই রাইডের সঙ্গে মিশে আছে, তবে তা রোমাঞ্চকর।

নেট এ-বল
স্পোটস চ্যানেল ম্যাজিক জনসন এর খেলায় এদ্দিন বুঁদ হয়ে ছিলেন। এবার আপনার পালা। সবাই কে দেখিয়ে দিন আপনার হাতের ম্যাজিক!

আইস ল্যান্ড 
রহস্যময় আলো আধারীর জগতে মিউজিক আর গানের তালে হারিয়ে যাবেন বরফের রাজ্যে।

মুন রেকার 
চাঁদে যাবার রেল গাড়ি। চাঁদ ছুঁয়ে যায় ঝমঝম শব্দে তুমুল গতিতে। মাঝে মাঝে মনে হয় লাইন ছেড়ে চাঁদের গাড়ি আকাশে উড়াল দেবে। রকেট ছাড়াই চাঁদ ভ্রমনের এমন সুযোগ আর কোথায়?

ক্যাটার পিলার 
রেল গাড়ির দোলা আর ঘোড়াই ঝাকুনি, দুয়ে মিলে মজার রাইড ক্যাটারপিলার। একবার চড়ার পর দ্বিতীয়বার যারা চড়বে না তারা বে-রসিক।

জিপ স্লাইড 
৩ডি সিনেমার চেয়ে আধুনিকতর, উন্নত প্রযুক্তি ৫ডি মোশন চেয়ার থিয়েটার! সিনেমা দেখুন ও সিনেমার ঘটনার সাথে একত্ন হয়ে যান, অনুভব করুন সিনেমার প্রতিটি ঘটনা! এক অনন্য অভিজ্ঞতা! প্রযুক্তির এক অবাক বিস্ময়!! সিনেমা দেখার সময়, আপনিও হয়ে যান সিনেমার অংশ।

সফ্ট বল ক্যানন
হাতের তাক যাচাই করতে চান? দেখতে চান লক্ষ্য ভেদে আপনি কতটা পারদর্শী? তবে সফ্ট বল ক্যানন হবে আপনার প্রিয় গেম্স। যুদ্ধ যুদ্ধ খেলায় প্রতিপক্ষকে বুঝিয়ে দিন আপনার হাতের টিপ।

* প্যাকেজের অন্তর্ভূক্ত ড্রাই পার্কের ১০ টি রাইড সমূহ; ওয়াটার কোষ্টার, প্যাডেল বোট, ক্যাবল কার, মুন রেকার, ক্যাটার পিলার, টিল্ট-এ-হুইর্ল, নেটএ-বল, আইস ল্যান্ড, জিপ স্লাইড, এবং রক ক্লাইম্বিং।

* বাম্পার কার, কিডস ড্রিম ওয়ার্ল্ড, সফট বল ক্যানন, 5D সিনেমা থিযেটার এবং নন্দন প্যানেটরিয়াম প্যাকেজের অন্তর্ভূক্ত নয়।

শর্তাবলী
* প্যাকেজের লোকসংখ্যা কমপক্ষে ৫০ জন হতে হবে।
* স্কুল প্যাকেজ ছুটির দিন ছাড়া অন্যান্য দিন প্রযোজ্য।
* ওয়াটার ওয়াল্ড প্যাকেজ ৪ বছরের নিচের বাচ্চাদের জন্য প্রযোজ্য নয়।
* ৯০ সে.মি. পর্যন্ত বাচ্চাদের জন্য শুধুমাত্র প্রবেশ ফ্রি।

পাকিং: এক সাথে ৫০০ গাড়ির  পাকিং এর সু-ব্যবস্হা আছে।

নিরাপওা: নিরাপওার জন্য রয়েছে বিশেষ প্রশিক্ষণ প্রাপ্ত একদল নিরাপওা কর্মী।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন : মোবাইল: ০১৭৫৫৬৬৭৭০৩, ফোন: ০২-৮৪১৯৮৮৪

স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) - dainik shiksha এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব - dainik shiksha ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা - dainik shiksha নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website