বিষপানে স্কুলছাত্রীর মৃত্যু - স্কুল - Dainikshiksha

বিষপানে স্কুলছাত্রীর মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি |

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভায় পূর্ণিমা রবিদাস নামে এক স্কুলছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। রোববার (১ জুলাই) সকালে কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত পূর্ণিমা ওই পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড বাইমহাটি বারোখালী ব্রিজ সংলগ্ন এলাকার অধির মনিদাসের মেয়ে। সে পোস্টকামুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

মির্জাপুর থানা উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মুন্সী বলেন, শনিবার (৩০ জুন) বিকেলে মায়ের সঙ্গে অভিমান করে পূর্ণিমা কীটনাশক পান করে। পরে অসুস্থ অবস্থায় কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে রোববার সকালে সেখানে তার মৃত্যু হয়।

ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

প্রাথমিকের শিক্ষার্থীদের প্রতিদিন একটি শব্দ শেখানোর নির্দেশ - dainik shiksha প্রাথমিকের শিক্ষার্থীদের প্রতিদিন একটি শব্দ শেখানোর নির্দেশ মাস্টার্স ভর্তির আবেদন শুরু ২১ অক্টোবর - dainik shiksha মাস্টার্স ভর্তির আবেদন শুরু ২১ অক্টোবর মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন - dainik shiksha মহাপরিচালকের চিকিৎসায় মানবিক সাহায্যের আবেদন দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website