নাঙ্গুলী নেছারিয়া ফাযিল মাদরাসায় জাতীয় শোক দিবস পালিত - মাদরাসা - Dainikshiksha

নাঙ্গুলী নেছারিয়া ফাযিল মাদরাসায় জাতীয় শোক দিবস পালিত

পিরোজপুর প্রতিনিধি |

পিরোজপুর জেলার কাউখালী নাঙ্গুলী নেছারিয়া ফাযিল মাদরাসায় বুধবার (১৫ আগষ্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয়  শোক দিবস পালিত হয়েছে। এতে আলোচনা সভা, বিষয়ভিত্তিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরনী, দোয়া মোনাযাত ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাও আব্দুল মতিন সাহেবের সভাপতিত্বে সকাল ৮ টা থেকে শুরু হয়ে  দুপুর সাড়ে বারোটা পর্যন্ত শিক্ষার্থীদের কুরআন তিলাওয়াত, হামদ, নাত, কবিতা, রচনা ও বক্তৃতা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।          
অনুষ্ঠানে আলোচনা করেন- আরবী প্রভাষক মাও আবুল হাসান মো নাসরুল্লাহ, সহকারী শিক্ষক জনাব মাসুদুর রহমান, জনাব ইখতিয়ার উদ্দীন প্রমুখ।

বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত তার পরিবারের সকল শহীদদের জন্য বিশেষ মিলাদ ও দোয়া মোনাজাত  পরিচালনা করেন মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাও আব্দুল মতিন। পরিশেষে দুপুর ১টায় পুরস্কার বিতরণ ও কাঙ্গালী ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি 

 

‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ - dainik shiksha ‘শিক্ষকদের অবসর-কল্যাণ সুবিধার তহবিল বন্ধ করে পেনশন চালু করতে হবে’ বর্ধিত চাঁদা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম - dainik shiksha বর্ধিত চাঁদা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম দেশের শিক্ষাব্যবস্থা বঙ্গোপসাগরে ছুড়ে ফেলা উচিত: মোস্তাফা জব্বার - dainik shiksha দেশের শিক্ষাব্যবস্থা বঙ্গোপসাগরে ছুড়ে ফেলা উচিত: মোস্তাফা জব্বার প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা ১০ মে এসএসসির ফল ৫ বা ৬ মে - dainik shiksha এসএসসির ফল ৫ বা ৬ মে চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website