নারী কেলেঙ্কারীর মামলা, ছাত্রলীগ নেতার আত্মহত্যার চেষ্টা - বিবিধ - Dainikshiksha

নারী কেলেঙ্কারীর মামলা, ছাত্রলীগ নেতার আত্মহত্যার চেষ্টা

মাগুরা প্রতিনিধি |

বিয়ের প্রলোভনে এক নারী স্কুল শিক্ষকের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে মামলার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম । বৃহস্পতিবার (২২শে ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনার পর তাকে প্রথমে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থান অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়েছে রেজাউলকে।তার আত্মহত্যার বিষয়টি টক অব দ্য টাউনে পরিণত হয়েছে।

রেজাউলের বিষয়ে মাগুরা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক সুশান্ত বিশ্বাস জানান, তার অবস্থা শঙ্কামুক্ত। তবুও পরিবারের আগ্রহে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

রেজাউলের স্ত্রী মমতাজ মমো বলেন, সম্প্রতি মোটরসাইকেল দুর্ঘটনায় রেজাউল শারীরিক ও মানসিকভাবে আঘাতপ্রাপ্ত হয়ে প্রায় এক মাস বাড়িতে অবস্থান করছিলেন। এর মধ্যে এক স্কুল শিক্ষিকা রেজাউলের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে গত ২০ ফেব্রুয়ারি মাগুরা আদালতে মামলা করেন। এ ঘটনায় তিনি মানসিকভাবে আরও ভেঙে পড়েন। বৃহস্পতিবার দুপুরে বাড়ির একটি কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি।

রেজাউলের বিরুদ্ধে মামলার এজাহারে বলা হয়েছে, ওই স্কুল শিক্ষিকা একটি ব্যাংকে চাকরিপ্রার্থী হয়ে রেজাউল ইসলামের কাছে গেলে বিয়ের প্রলোভনে তার সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে রেজাউল। পরবর্তীতে রেজাউল তাকে বিয়ে না করে অন্যত্র বিয়ে করেন। যে কারণে প্রতারিত হয়ে ওই নারী শিক্ষক নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে রেজাউলের বিরুদ্ধে মামলা করেন। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

উল্লেখ্য, রেজাউল ইসলাম ২০১৭ খ্রিস্টাব্দের ৮ মে অনুষ্ঠিত সম্মেলনের আগ পর্যন্ত জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন।

সরকারিকরণ দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন (ভিডিও) - dainik shiksha সরকারিকরণ দাবিতে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন (ভিডিও) কারিগরির সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ - dainik shiksha কারিগরির সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালা প্রকাশ ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তি বিজ্ঞপ্তি নির্বাচনের আগেই স্কুলের বার্ষিক পরীক্ষা শেষ করার পরিকল্পনা - dainik shiksha নির্বাচনের আগেই স্কুলের বার্ষিক পরীক্ষা শেষ করার পরিকল্পনা সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website