নারী নির্যাতনের অভিযোগ : ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির বিরুদ্ধে ব্যবস্থা - বিবিধ - দৈনিকশিক্ষা

নারী নির্যাতনের অভিযোগ : ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতির বিরুদ্ধে ব্যবস্থা

দৈনিকশিক্ষা ডেস্ক |

নৈতিক স্খলনের দায়ে ও নারী নির্যাতনের মামলা হওয়ায় ছাত্র ইউনিয়নের সাবেক কেন্দ্রীয় সভাপতি এস এম শুভকে সাময়িক অব্যাহতি দিয়েছে ক্ষেতমজুর সমিতি। সংগঠনটির নির্বাহী কমিটির সদস্য শুভর বিরুদ্ধে তার স্ত্রী আদালতে নারী নির্যাতনের মামলা করেছেন। মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত তাকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হয়েছে।

একই কারণে সংগঠনটির নির্বাহী কমিটির আরেক সদস্য আরিফুল ইসলাম নাদিমকেও অব্যাহতি দিয়েছে ক্ষেতমজুর সমিতি। 

আজ রোববার (২৬ জুলাই) দুপুরে বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির নির্বাহী কমিটির সভায় দুই নেতার বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের কথা জানিয়ে গণমাধ্যমে বিজ্ঞপ্তি দিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসনে রেজা। আজ ক্ষেতমজুর সমিতির সভাপতি ডা. ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনের নির্বাহী কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website