please click here to view dainikshiksha website

নাশকতার সঙ্গে জড়িত ছিলেন রাবিতে আটক সেই শিবির নেতাকর্মী

রাবি প্রতিনিধি | আগস্ট ১৪, ২০১৭ - ১১:০৮ পূর্বাহ্ণ
dainikshiksha print

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক হলে মধ্যরাতে অভিযান চালিয়ে আটক শিবিরের ১৩ নেতাকর্মী বিভিন্ন সময় নাশকতার সঙ্গে থাকার প্রমাণ পেয়েছে পুলিশ। এর মধ্যে গত ১৯ জানুয়ারি তারা বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুরে নাশকতার উদ্দেশ্যে মিলিত হয়েছিলেন।

রবিবার রাতে নগরীর মতিহার থানা সূত্রে এসব তথ্য জানা গেছে। এদিকে, এদিন দুপুরে আটককৃত শিবিরের ১৩ নেতাকর্মীর মধ্যে ৭ জনকে কারাগারে পাঠিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে বিভিন্ন সময় নাশকতা ও পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। অন্য ৬ জন এখনো রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছে থানার উপ পরিদর্শক শাহাদাৎ হোসেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে রাবি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মী বিশ্ববিদ্যালয়ের শহীদ সোহ্রাওয়ার্দী হল থেকে শিবিরের রাবি শাখার সাহিত্য বিষয়ক সম্পাদক নাবিউল ইসলাম এবং ইঞ্জিনিয়ারিং অনুষদের সভাপতি সাহেব রানাকে জিজ্ঞাসাবাদ করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে প্রায় চার ঘণ্টা ধরে অভিযান চালিয়ে হলের ১৫০, ১৫৫, ২৫৪, ২৭৬ ও ৩৫৮ নম্বর কক্ষ থেকে শিবির নেতা জাকির হোসেন, সাহারুল আলম, শিবির কর্মী আশিকুল হাসান, আরিফুল ইসলাম, রাকিব আহমেদ, মাহমুদুল হাসান, শরীফুল ইসলাম, আব্দুর রাকিব, অলিউল ও গোলাম রাব্বানিকে ধরে হলের অতিথি কক্ষে নিয়ে আসে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে ভোর ৪ টার দিকে পুলিশ তাদের থানায় নিয়ে যায়। সেখান থেকে তাদের চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন