নায়েমের মহাপরিচালক আহাম্মেদ সাজ্জাদ - বিবিধ - Dainikshiksha

নায়েমের মহাপরিচালক আহাম্মেদ সাজ্জাদ

নিজস্ব প্রতিবেদক |

ডিআইএর পরিচালক অধ্যাপক আহাম্মেদ সাজ্জাদ রশীদকে নায়েমের মহাপরিচালকের দায়িত্ব দিয়েছে সরকার। রোববার (১৮ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। প্রায় তিন বছর যাবত তিনি পরিদর্শন ও নীরিক্ষা অধিদপ্তরের পরিচালক পদে ছিলেন। 

শিক্ষা মন্ত্রণালয়ের অপর এক আদেশে জাতীয় শিক্ষা ব্যবস্থা একাডেমির মহাপরিচালক সৈয়দ মো. গোলাম ফারুককে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের চলতি দায়িত্ব দেওয়া হয়। একই দিন পৃথক এক আদেশে অধ্যাপক আহাম্মেদ সাজ্জাদ রশীদকে নায়েমের মহাপরিচালকের দায়িত্ব দেয়া হয়েছে। অপর এক আদেশে ঢাকা কলেজের ইংরেজির অধ্যাপক মো: জাহাঙ্গীর হোসেনকে ডিআইএর পরিচালক করা হয়েছে। 

নতুন দুই মহাপরিচালক ও একজন পরিচালককে অভিনন্দন জানিয়েছেন শিক্ষা বিষয়ক দেশের একমাত্র জাতীয় পত্রিকা দৈনিক শিক্ষার সম্পাদক সিদ্দিকুর রহমান খান। আরও অভিনন্দন জানিয়েছেন স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের নেতৃবৃন্দ। সংসদের আহ্বায়ক অধ্যাপক মো: নাসির উদ্দিন ও সদস্য-সচিব সৈয়দ জাফর আলী স্বাক্ষরিত বিবৃতিতে নেতৃবৃন্দ নতুন মহাপরিচালকদের সার্বিক সাফল্য কামনা করেন। শিক্ষা বিষয়ক সাংবাদিকদের সংগঠন এডুকেশন রিপোর্টার্স  অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব) এর নেতৃবৃন্দ এক বিবৃতিতে নব নিযুক্ত দুই মহাপরিচালক ও পরিচালককে অভিনন্দন জানিয়েছেন। বিবৃতিতে সই করেন সংগঠনের সভাপতি ও দৈনিক শিক্ষার সম্পাদক সিদ্দিকুর রহমান খান ও সাধারণ সম্পাদক ও সমকালের বিশেষ প্রতিনিধি সাব্বির নেওয়াজ। সহসভাপতি মুসতাক আহমদ ও নিজামুল হকসহ অন্যান্যরা।  

আসছে দ্বিতীয় ধাপের নিয়োগ সুপারিশ - dainik shiksha আসছে দ্বিতীয় ধাপের নিয়োগ সুপারিশ স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) - dainik shiksha এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব - dainik shiksha ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা - dainik shiksha নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website