না ঘুমানোয় মাদরাসা ছাত্রকে পিটিয়ে জখম - মাদরাসা - দৈনিকশিক্ষা

না ঘুমানোয় মাদরাসা ছাত্রকে পিটিয়ে জখম

রাজবাড়ী প্রতিনিধি |

রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার সিরাজুম্মুনির ক্যাডেট মাদরাসায় শিক্ষকের নির্দেশে শিক্ষার্থীদের পিটুনিতে রাফি শেখ (৭) নামের এক শিক্ষার্থী আহত হয়েছে।

আহত রাফি শেখকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে সজ্জনকান্দা এলাকার মোয়াজ্জেম শেখের ছেলে এবং মাদরাসার নূরানী শ্রেণির ছাত্র।

হাসপাতালে চিকিৎসাধীন রাফি শেখ বৃহস্পতিবার জানায়, বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তাদের ঘুমানোর সময় দেয়া হয়। কিন্তু সেদিন আমি না ঘুমালে আমার সহপাঠী হাবিব বিষয়টি শিক্ষক আলী হাসানের কাছে গিয়ে বলে। তখন শিক্ষক আলী হাসান এসে আমাকে মারার নির্দেশ দিলে হাবিব, নাফিজ ও বায়েজিদ আমাকে পিটিয়ে আহত করে।

রাফির মা মৌসুমী বেগম বলেন, আমার ছেলেকে মারপিট করা হলেও বিষয়টি আমাকে জানানো হয়নি। সন্ধ্যায় খাবার দিতে গিয়ে দেখি ওকে নির্মমভাবে পিটিয়ে আহত করা হয়েছে। পরে সাড়ে ৭টার দিকে ওকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করি।

তিনি বলেন, এ ঘটনায় মাদরাসা অধ্যক্ষ মো. শাহিন, শিক্ষক আলী হাসান এবং তিন ছাত্র হাবিব, নাফিজ ও বায়েজিদের নাম উল্লেখ করে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেছি। যারা এ ঘটনা ঘটিয়েছে আমি তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দীপক কুমার বিশ্বাস বলেন, ওই শিক্ষার্থীর সুচিকিৎসার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে তার অবস্থা আগের চেয়ে অনেকটা ভালো।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ঘটনার শিকার মাদরাসাছাত্রের মা বাদী হয়ে মাদরাসার অধ্যক্ষ, এক শিক্ষক ও ৩ শিক্ষার্থীকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ৩ শিক্ষার্থীকে আটক করা হয়েছে। অধ্যক্ষ ও অপর শিক্ষককে গ্রেফতারের চেষ্টা চলছে।

করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ - dainik shiksha করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩ হাজার ২৮৮ এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৭৩ শিক্ষক সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজ কর্মচারীদের অনলাইনে পিডিএস পূরণের নির্দেশ শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে - dainik shiksha শ্রান্তি বিনোদন ভাতা তুলতে চাঁদা নেয়ার অভিযোগ তিন শিক্ষক নেতার বিরুদ্ধে শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত - dainik shiksha শিক্ষা কর্মকর্তার গাফিলতিতে ১৭ স্কুল মেরামতের সাড়ে ৩৫ লাখ টাকা ফেরত পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না - dainik shiksha পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকছে না সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু - dainik shiksha সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদের আবেদন শুরু বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক - dainik shiksha বিনামূল্যে আন্তর্জাতিক মানের ডিজিটাল কনটেন্ট দিচ্ছে টিউটর্সইঙ্ক শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে - dainik shiksha শিক্ষকদের ফ্রি অনলাইন প্রশিক্ষণ চলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website