নিউমার্কেটে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে দোকানির মারধর - বিবিধ - Dainikshiksha

নিউমার্কেটে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে দোকানির মারধর

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর নিউমার্কেট এলাকার একটি বিপণিবিতানে মারধরের শিকার হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। শুক্রবার দুপুরে সেখানকার এক দোকানি তাকে মারধর করেন। এ সময় তাকে নানাভাবে হেনস্তা করা হয়। এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ।

নিউমার্কেট থানার ওসি আতিকুর রহমান বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেয়। আটক তিন বিক্রয়কর্মীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে মূল অভিযুক্ত পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

নির্যাতনের শিকার ছাত্রী সাংবাদিকদের জানান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পরীক্ষা দিয়ে তিনি ফলের অপেক্ষায় রয়েছেন। পাশাপাশি তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করছেন। শুক্রবার দুপুর আড়াইটার দিকে তিনি এক বান্ধবীকে নিয়ে গাউছিয়া মার্কেটে কেনাকাটা করতে যান। সেখানে 'ইয়েলো কালেকশন' নামের একটি দোকানে মারধরের ঘটনাটি ঘটে।

তরুণী জানান, তুচ্ছ বিষয় থেকে এর সূত্রপাত। একটি গহনার দাম নিয়ে তিনি দোকানির সঙ্গে কথা বলছিলেন। এর মধ্যে ক্যাশ কাউন্টারে বসে থাকা একজন তাকে রূঢ়ভাবে বলেন, 'নিলে নেন, না হলে বের হয়ে যান।' ওই ছাত্রী তখন জানতে চান, কেন তার সঙ্গে এভাবে কথা বলছেন দোকানি? এতে ক্ষিপ্ত হয়ে সেই ব্যক্তি অশালীন ভাষায় গালাগাল করেন। একপর্যায়ে ছাত্রীর গায়ে হাত দেওয়ার চেষ্টাও করেন তিনি। তরুণী প্রতিবাদ করলে তাকে চড় মারেন দোকানি। একপর্যায়ে তাকে ধাক্কা দিয়ে দোকান থেকে বের করে দেওয়া হয়। ঘটনার সময় আশপাশের দোকানিরাও তাকে আজেবাজে কথা বলেন।

ভুক্তভোগীর এক বন্ধু জানান, গাউছিয়া মার্কেট থেকে বেরিয়ে ওই ছাত্রী হকার্স মার্কেটে গেলে সেখানেও তার পিছু নেন দোকানটির লোকজন। তিনি যে দোকানে গেছেন, সেখানে গিয়েই তারা কেনাকাটায় বাধা দিয়েছেন। দোকানিদের নিষেধ করেছেন পণ্য বিক্রির জন্য। এভাবে তারা প্রায় আধাঘণ্টা ওই ছাত্রী ও তার বান্ধবীকে বিরক্ত করেন। পরে খবর পেয়ে স্বজনরা পুলিশসহ ঘটনাস্থলে যান।

নিউমার্কেট থানা পুলিশ জানায়, মারধরের ঘটনায় মামলা করতে রাজি হননি ভুক্তভোগী। তবে পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে। তরুণী অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

এক স্কুলের তিন শিক্ষকের ডাবল চাকরি! - dainik shiksha এক স্কুলের তিন শিক্ষকের ডাবল চাকরি! সনদ বিক্রিতে অভিযুক্ত বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখার বৈধতা দেয়ার উদ্যোগ - dainik shiksha সনদ বিক্রিতে অভিযুক্ত বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখার বৈধতা দেয়ার উদ্যোগ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননার অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত - dainik shiksha বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননার অভিযোগে প্রধান শিক্ষক বরখাস্ত প্রাথমিকে ১৮ হাজার শিক্ষক নিয়োগের ফল ২৬ ডিসেম্বরের মধ্যে - dainik shiksha প্রাথমিকে ১৮ হাজার শিক্ষক নিয়োগের ফল ২৬ ডিসেম্বরের মধ্যে দৈনিক শিক্ষার ইউটিউব লাইভে শিক্ষার হাঁড়ির খবর জানুন রাত আটটায় - dainik shiksha দৈনিক শিক্ষার ইউটিউব লাইভে শিক্ষার হাঁড়ির খবর জানুন রাত আটটায় শিক্ষা প্রতিষ্ঠানের দেয়াল ঘেঁষে তৈরি করা মার্কেট অপসারণের নির্দেশ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের দেয়াল ঘেঁষে তৈরি করা মার্কেট অপসারণের নির্দেশ এমপিও পুনর্বিবেচনা কমিটির সভা ১৫ ডিসেম্বর - dainik shiksha এমপিও পুনর্বিবেচনা কমিটির সভা ১৫ ডিসেম্বর জেএসসি-জেডিসির ফল ৩১ ডিসেম্বর - dainik shiksha জেএসসি-জেডিসির ফল ৩১ ডিসেম্বর লিফলেট ছড়িয়ে সরকারি স্কুল শিক্ষকদের কোচিং বাণিজ্য, ভর্তির গ্যারান্টি! - dainik shiksha লিফলেট ছড়িয়ে সরকারি স্কুল শিক্ষকদের কোচিং বাণিজ্য, ভর্তির গ্যারান্টি! ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা প্রাথমিক-ইবতেদায়ি সমাপনীর ফল বছরের শেষ দিনে - dainik shiksha প্রাথমিক-ইবতেদায়ি সমাপনীর ফল বছরের শেষ দিনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় - dainik shiksha দৈনিকশিক্ষার ফেসবুক লাইভ দেখতে আমাদের সাথে থাকুন প্রতিদিন রাত সাড়ে ৮ টায় শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website