please click here to view dainikshiksha website

নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ প্রতিনিধি | আগস্ট ১৫, ২০১৭ - ৩:৫৯ অপরাহ্ণ
dainikshiksha print

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় নিখোঁজের একদিন পর বুড়িগঙ্গা নদী থেকে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলার মাওলানাঘাটের বুড়িগঙ্গা থেকে লাশটি উদ্ধার করা হয় বলে কেরানীগঞ্জ থানার এসআই নুরুল হুদা জানান।

নিহত মো. আলামিন (১৬) মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কালুরগাঁও এলাকার ইমরান হোসেনের ছেলে। ঢাকার লালবাগে একটি বাড়িতে পরিবারের সঙ্গে ভাড়া থাকত সে।

আলামিন স্থানীয় রহমতুল্লাহ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

আলামিনের পরিবারের সদস্যদের বরাত দিয়ে এসআই নুরুল বলেন, “রোববার স্কুলের কয়েকজন সহপাঠীর সঙ্গে আলামিনের ঝগড়া হয়। সোমবার দুপুরে এক বন্ধু আলামিনের মোবাইলে ফোন করে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।”

মঙ্গলবার দুপুরে স্থানীয়রা বুড়িগঙ্গায় একটি লাশ ভাসতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। পরে আলামিনের পরিবারের সদস্যরা গিয়ে সেটি আলামিনের বলে লাশ শনাক্ত করেন বলে জানান তিনি।

এসআই বলেন,“নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। সহপাঠীদের সঙ্গে ঝগড়ার জেরে আলামিনকে হত্যা করা হয়েছে বলে তার বাবা ইমরান অভিযোগ করেছেন।”

লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে; প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ২টি

  1. মণি রহমান says:

    এমন নিষ্ঠুর খুনীদের প্রকাশ্যে তাৎক্ষণিক গুলী করে হত্যা করা হোক।

আপনার মন্তব্য দিন