নিজ পিস্তলের গুলিতে বিদ্ধ হলেন ছাত্রলীগ ক্যাডার - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

নিজ পিস্তলের গুলিতে বিদ্ধ হলেন ছাত্রলীগ ক্যাডার

ঢাবি প্রতিনিধি |

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সূর্যসেন হলে নিজের গুলিতে আহত হয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-প্রশিক্ষণ সম্পাদক মেশকাত হোসেন। শনিবার রাত সাড়ে সাতটার দিকে সূর্যসেন হলের হল গেটে নিজের গুলিতে তিনি আহত হন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

সূত্র থেকে জানা যায়, মেশকাত শনিবার সন্ধ্যার দিকে সূর্যসেন হল গেইটে তার বন্ধুদের নিয়ে আড্ডা দিচ্ছিল। হঠাৎ একটি বিকট শব্দ শোনা যায়। সাথে সাথে মেশকাতের ডান পায়ের হাটুর উপর থেকে রক্ত বের হতে দেখা যায়। তখন মেশকাত হোসেন তার পকেটে থাকা পিস্তল পকেট থেকে বের করে আবার পকেটে রাখে।

মেশকাত সবসময় তার সঙ্গে অস্ত্র বহন করেন। তার লোড করা পিস্তল আনলক করা ছিল না। অসাবধানতার বশে চাপ পড়ে তার পকেট থেকে গুলি বের হয়ে নিজের পায়ে লাগে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

ঘটনাস্থলটি সিসিটিভি ক্যামেরার আওতায় ছিল। সিসিটিভি ফুটেজ দেখতে সূর্যসেন হলের গেইটে থাকা নিরাপত্তা রক্ষীকে জিজ্ঞাসা করলে তারা বলেন, সিসিটিভি ফুটেজ দেখানোর কিছুই আমাদের কাছে নেই। সিসিটিভি দেখতে হল প্রাধ্যক্ষকের কাছে অনুমতি নিয়ে দেখতে হবে। ঘটনাস্থলে মেশকাতের পরে থাকতে দেখা গেছে।

আহত ছাত্রলীগ নেতা মেশকাতের বিরুদ্ধে পূর্বেও অস্ত্র ব্যবহার ও অস্ত্র বহনের অভিযোগ রয়েছে। এছাড়া একসময় চুরির দায়ে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার হয়েছিলেন তিনি।

এ বিষয়ে সূর্যসেন হলের ভিপি মারিয়ান জামান খান সোহান বলেন, আমি এ মুহুর্তে কিছু বলতে পারছি না তিনি মেডিকেলে আছে। আমরা দেখতে আসছি।

সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মকবুল হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। ঠিকমত আমি জানি না। আমি একজন হলের শিক্ষককে ঢাকা মেডিকেলে বিষয়টি জানার জন্য পাঠিয়েছি।

ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ - dainik shiksha ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান - dainik shiksha যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি - dainik shiksha বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ - dainik shiksha ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী - dainik shiksha ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত - dainik shiksha ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website