নির্মাণকাজে নিম্নমানের ইট : প্রতিবাদ করায় শিক্ষককে হাতুড়িপেটা - বিবিধ - দৈনিকশিক্ষা

নির্মাণকাজে নিম্নমানের ইট : প্রতিবাদ করায় শিক্ষককে হাতুড়িপেটা

মাগুরা প্রতিনিধি |

নির্মাণকাজে নিম্নমানের ইট ব্যবহারের প্রতিবাদ করায় মাগুরার শ্রীপুরে শিক্ষক সাজাহান আলিকে হাতুড়িপেটা করেছে ঠিকাদারের লোকজন। এ সময় তার কাছ থেকে দেড় লাখ টাকাও ছিনতাই করেছে ওই দুর্বৃত্তরা। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকাল ৪টার দিকে শ্রীপুর বঙ্গবন্ধু কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক সাজাহান আলি লাঙ্গলবাঁধ বাজার থেকে নিজ বাড়ি করুন্দিতে যাচ্ছিলেন। পথে চাকদার ব্রিজের কাছে পৌঁছলে ঠিকাদার মানিক বিশ্বাসসহ কয়েকজন তার মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। তাকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে অধ্যক্ষ জালাল উদ্দিন চৌধুরী বলেন, মাগুরা জেলা পরিষদ থেকে কলেজের উন্নয়ন কাজের জন্য কিছু টাকা পাওয়া যায়। সেই টাকায় কলেজের একটি ঘর নির্মাণ করা হচ্ছে। যে কাজটির ঠিকাদারি দায়িত্ব পান শ্রীপুর উপজেলার গোয়ালপাড়া গ্রামের মানিক বিশ্বাস। কিন্তু ঠিকাদার নির্মাণকাজে নিম্নমানের ইট ব্যবহার করায় তদারকির দায়িত্বপ্রাপ্ত শিক্ষক সাজাহান আলি এর প্রতিবাদ করেন। এতে ঠিকাদারের ভাই জাহাঙ্গীর হোসেন সাজাহানের ওপর হাত তোলে। ঘটনাটি মাসখানেক আগের।

এ বিষয়ে ঠিকাদার মানিক বিশ্বাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। 

শ্রীপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

করোনায় দেশে ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৯ - dainik shiksha করোনায় দেশে ৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২৯ করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত - dainik shiksha করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা - dainik shiksha দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া - dainik shiksha শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু - dainik shiksha করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু যশোর বোর্ডের এসএসসির ফল অভিভাবকদের মোবাইলে পাঠানো হবে - dainik shiksha যশোর বোর্ডের এসএসসির ফল অভিভাবকদের মোবাইলে পাঠানো হবে সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ একদিনের বেতন প্রধানমন্ত্রীর তহবিলে দেবে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha একদিনের বেতন প্রধানমন্ত্রীর তহবিলে দেবে শিক্ষা মন্ত্রণালয় স্কুল-কলেজ শিক্ষকদের মার্চের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের মার্চের এমপিওর চেক ছাড় ১৫ দিন সময় রেখে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন হবে - dainik shiksha ১৫ দিন সময় রেখে এইচএসসি পরীক্ষার নতুন রুটিন হবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website