নিয়োগ সংক্রান্ত জেরে প্রধান শিক্ষকের ওপর হামলা - বদলি - Dainikshiksha

নিয়োগ সংক্রান্ত জেরে প্রধান শিক্ষকের ওপর হামলা

বাগেরহাট প্রতিনিধি |

বাগেরহাটে শরণখোলা আমড়াগাছিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন খান (৪৫) কে পিটিয়েছে প্রতিপক্ষরা। বুধবার (১০ অক্টেবার) বিকেলে উপজেলার কাঠের পোল এলাকায় এ হামলা চালায় প্রতিপক্ষরা। এসময় হামলাকারীরা  ওই শিক্ষকের মটরসাইকেল, ২টি মোবাইল ফোন সেট ও নগদ টাকা নিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শরণখোলা হাসপাতালে ভতি করে। অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চিকিৎসাধীন প্রধান শিক্ষক সরোয়ার হোসেন খান দৈনিকশিক্ষা ডটকমকে জানান, আজ বিকেল ৪টার দিকে স্কুল থেকে বাড়ির উদ্দেশ্যে মোরেলগঞ্জ রওনা হওয়ার সময় ধানসাগর-নলবুনিয়া গ্রামের ইউপি সদস্য জোসেফ আকন (৩৫)  তার মটর সাইকেলে ওঠেন। পথিমধ্যে কাঠেরপোল এলাকায় পৌছালে জোসেফ তাকে মটর সাইকেল থামাতে বলেন। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা নলবুনিয়া গ্রামের বাসিন্দা সফেজ উদ্দিন মাতুব্বরের ছেলে শাহ আলম মাতুব্বর (৪০), রফিজ উদ্দিন তালুকদারের জামাতা শহিদুল ইসলাম (৪৩) ও জোসেফ তাকে একটি পরিত্যক্ত বিদ্যালয়ের কক্ষে নিয়ে হাত-পা ও মুখ বেধে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। পরে মটরসাইকেল, পকেটে থাকা ৫০ হাজার টাকা, বিদ্যালয়ের চাবি, মোবাইল ফোন ও হাত ব্যাগে থাকা গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাকে শরণখোলা হাসপাতালে নিয়ে যায়।

তবে ইউপি সদস্য জোসেফ আকন শিক্ষকের ওপর হামলার ঘটনা অস্বীকার বলেছেন, ‘এ হামলার সাথে আমি জড়িত না’।

আমড়াগাছিয়া উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি  শহিদ হোসেন বাবুল  দৈনিক শিক্ষা ডটকমকে বলেন, নিয়োগ সংক্রান্ত বিষয়ের জের ধরে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটাতে পারে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার বলেন, অভিযোগ পেয়ে তিনি হাসপাতালে যান। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় - dainik shiksha পেন্সিলে লেখা যাবে না স্কুল ভর্তি পরীক্ষায় আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ - dainik shiksha আগামী বছর সব স্কুলে একযোগে প্রাক প্রাথমিকে শিক্ষক নিয়োগ এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন - dainik shiksha এক নজরে শিক্ষক নিবন্ধন পরীক্ষার নম্বর বিভাজন ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড - dainik shiksha ভিকারুননিসার অডিট রিপোর্ট, শাখা খোলার কাগজপত্র চেয়েছে ঢাকা বোর্ড কে এই নাজনীন ফেরদৌস? - dainik shiksha কে এই নাজনীন ফেরদৌস? জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ - dainik shiksha জাল সনদ বিক্রেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর - dainik shiksha প্রাথমিক সমাপনী ও জেএসসি পরীক্ষার ফল ২৪ ডিসেম্বর নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha নবসৃষ্ট পদে নিয়োগে ও ব্যয়ের তথ্য চেয়েছে মন্ত্রণালয় বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website