নিয়োগ সংক্রান্ত জেরে প্রধান শিক্ষকের ওপর হামলা - দৈনিকশিক্ষা

নিয়োগ সংক্রান্ত জেরে প্রধান শিক্ষকের ওপর হামলা

বাগেরহাট প্রতিনিধি |

বাগেরহাটে শরণখোলা আমড়াগাছিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন খান (৪৫) কে পিটিয়েছে প্রতিপক্ষরা। বুধবার (১০ অক্টেবার) বিকেলে উপজেলার কাঠের পোল এলাকায় এ হামলা চালায় প্রতিপক্ষরা। এসময় হামলাকারীরা  ওই শিক্ষকের মটরসাইকেল, ২টি মোবাইল ফোন সেট ও নগদ টাকা নিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শরণখোলা হাসপাতালে ভতি করে। অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চিকিৎসাধীন প্রধান শিক্ষক সরোয়ার হোসেন খান দৈনিকশিক্ষা ডটকমকে জানান, আজ বিকেল ৪টার দিকে স্কুল থেকে বাড়ির উদ্দেশ্যে মোরেলগঞ্জ রওনা হওয়ার সময় ধানসাগর-নলবুনিয়া গ্রামের ইউপি সদস্য জোসেফ আকন (৩৫)  তার মটর সাইকেলে ওঠেন। পথিমধ্যে কাঠেরপোল এলাকায় পৌছালে জোসেফ তাকে মটর সাইকেল থামাতে বলেন। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা নলবুনিয়া গ্রামের বাসিন্দা সফেজ উদ্দিন মাতুব্বরের ছেলে শাহ আলম মাতুব্বর (৪০), রফিজ উদ্দিন তালুকদারের জামাতা শহিদুল ইসলাম (৪৩) ও জোসেফ তাকে একটি পরিত্যক্ত বিদ্যালয়ের কক্ষে নিয়ে হাত-পা ও মুখ বেধে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। পরে মটরসাইকেল, পকেটে থাকা ৫০ হাজার টাকা, বিদ্যালয়ের চাবি, মোবাইল ফোন ও হাত ব্যাগে থাকা গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাকে শরণখোলা হাসপাতালে নিয়ে যায়।

তবে ইউপি সদস্য জোসেফ আকন শিক্ষকের ওপর হামলার ঘটনা অস্বীকার বলেছেন, ‘এ হামলার সাথে আমি জড়িত না’।

আমড়াগাছিয়া উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি  শহিদ হোসেন বাবুল  দৈনিক শিক্ষা ডটকমকে বলেন, নিয়োগ সংক্রান্ত বিষয়ের জের ধরে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটাতে পারে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার বলেন, অভিযোগ পেয়ে তিনি হাসপাতালে যান। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033528804779053