নীলফামারীতে জিপিএ-৫ পেয়েছে ৫৬৯ জন - কলেজ - Dainikshiksha

নীলফামারীতে জিপিএ-৫ পেয়েছে ৫৬৯ জন

নীলফামারী প্রতিনিধি |

নীলফামারী জেলায় উচ্চ মাধ্যমিক ও সমমান পরীক্ষার ফলাফলে জিপিএ-৫ পেয়েছেন ৫৬৯জন পরীক্ষার্থী। জেলা শিক্ষা কর্মকর্তা মো. শফিকুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বুধবার (১৭জুলাই) ঘোষিত ফলাফলে দিনাজপুর বোর্ডে নীলফামারীর ছয় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের মধ্যে সৈয়দপুর উপজেলায় ৪৩২ জন, কিশোরঞ্জে ৮, জলঢাকায় ৮, ডোমারে ৩, ডিমলায় ২ ও সদরে ২৩জন।

আর মাদরাসা বোর্ডে জলঢাকায় ২, ডোমারে ২, ডিমলায় ৩ ও সদরে ৪জন এবং কারীগরিতে সৈয়দপুর উপজেলায় ১০, কিশোরগঞ্জ ১২, জলঢাকায় ২২, ডোমারে ১, ডিমলায় ১৭ ও সদরে ২০জনসহ মোট ৫৬৯ পরীক্ষার্থী এ বছর উচ্চ মাধ্যমিক ও সমমানের পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে।

অংশগ্রহণকারী মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১৭ হাজার ৬৪০ জন। এর মধ্যে দিনাজপুর বোর্ডে ১৩ হাজার ৪৬৯ জন, মাদারাসা বোর্ডে ১ হাজার ৭ জন এবং কারিগরি বোর্ডে ৩ হাজার ১৬৪ জন পরীক্ষার্থী।

 

করোনা আক্রান্ত আরও তিন জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৪ - dainik shiksha করোনা আক্রান্ত আরও তিন জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৪ বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদের মৃত্যু পরোয়ানা জারি - dainik shiksha বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদের মৃত্যু পরোয়ানা জারি বঙ্গবন্ধুর খুনি মাজেদের নাতি ছাত্রলীগের নেতা! - dainik shiksha বঙ্গবন্ধুর খুনি মাজেদের নাতি ছাত্রলীগের নেতা! বেসরকারি শিক্ষকদের বৈশাখী ভাতার চেক ব্যাংকে - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বৈশাখী ভাতার চেক ব্যাংকে পুলিশের নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন - dainik shiksha পুলিশের নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন এপ্রিলে দেশে করোনা ভাইরাস ব্যাপকভাবে ছড়াতে পারে : প্রধানমন্ত্রী - dainik shiksha এপ্রিলে দেশে করোনা ভাইরাস ব্যাপকভাবে ছড়াতে পারে : প্রধানমন্ত্রী দিনমজুর ও মধ্যবিত্তদের তালিকা করার নির্দেশ প্রধানমন্ত্রীর - dainik shiksha দিনমজুর ও মধ্যবিত্তদের তালিকা করার নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা দুর্যোগে বেসরকারি শিক্ষকেরা কেমন আছেন? - dainik shiksha করোনা দুর্যোগে বেসরকারি শিক্ষকেরা কেমন আছেন? করোনায় কাজ করা চিকিৎসদের পুরষ্কার, অন্যদের শাস্তি : প্রধানমন্ত্রী - dainik shiksha করোনায় কাজ করা চিকিৎসদের পুরষ্কার, অন্যদের শাস্তি : প্রধানমন্ত্রী ছুটির দিনে সব ধরনের চেক লেনদেন হবে - dainik shiksha ছুটির দিনে সব ধরনের চেক লেনদেন হবে নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না - dainik shiksha নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website