নুসরাত হত্যা : তদন্ত কর্মকর্তার সাক্ষ্যে জব্দ আলামতের বিবরণ - মাদরাসা - দৈনিকশিক্ষা

নুসরাত হত্যা : তদন্ত কর্মকর্তার সাক্ষ্যে জব্দ আলামতের বিবরণ

ফেনী প্রতিনিধি |

ফেনীর আলোচিত মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের পর আগুনে পুড়িয়ে হত্যা মামলায় বুধবার (২১ আগস্ট) মূল তদন্ত কর্মকর্তা, পিবিআই পরিদর্শক শাহ আলমের সাক্ষ্য গ্রহণ করা হয়। তিনি তালিকার সর্বশেষ সাক্ষী।

জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি হাফেজ আহাম্মদ বলেন, ৯২ জন সাক্ষীর মধ্যে তদন্ত কর্মকর্তা শাহ আলম হচ্ছেন সর্বশেষ সাক্ষী। তাঁর সাক্ষ্য প্রদান এবং জেরার মধ্য দিয়ে মামলাটির সাক্ষ্যগ্রহণ পর্ব শেষ হবে বলে তিনি জানান। গত ২৭ জুন থেকে গতকাল পর্যন্ত মামলার ৮৭ জন সাক্ষী তাঁদের সাক্ষ্য দিয়েছেন বলে জানান হাফেজ আহাম্মদ। রোববার তাঁর সাক্ষ্যের বাকি অংশ গ্রহণ করা হবে।

সাক্ষ্য দিতে গিয়ে তদন্ত কর্মকর্তা ঘটনা ও এর পরের কার্যক্রমের বিভিন্ন অংশের বিস্তারিত বর্ণনা দেন। তিনি বলেন, ১০ এপ্রিল মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) স্থানান্তর হলে তদন্ত কর্মকর্তা হিসেবে কাজ শুরু করি। মামলার গুরুত্বপূর্ণ আলামত হিসেবে ঘটনাস্থল ও বিভিন্ন স্থান থেকে বেশ কিছু সামগ্রী উদ্ধার ও জব্দ করি।

কার্যতালিকায় সোনাগাজীর সাবেক ওসির জামিন আবেদন : ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের জামিনের আবেদন শুনানির জন্য হাইকোর্ট বেঞ্চের কার্যতালিকায় থাকলেও গতকাল বুধবার শুনানি হয়নি। মোয়াজ্জেমের আইনজীবীর আবেদনে আদালত ‘নট টু ডে’ বলে আদেশ দেন। বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ গতকাল বুধবার এ আদেশ দেন।

মাদরাসা শিক্ষকদের নতুন এমপিওভুক্তির কার্যক্রম স্থগিত - dainik shiksha মাদরাসা শিক্ষকদের নতুন এমপিওভুক্তির কার্যক্রম স্থগিত প্রাথমিকের বেতন বৈষম্য : প্রধানমন্ত্রীই একমাত্র ভরসা - dainik shiksha প্রাথমিকের বেতন বৈষম্য : প্রধানমন্ত্রীই একমাত্র ভরসা বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর - dainik shiksha বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website