নৈতিক স্খলন : খুলনা সোহরাওয়ার্দী কলেজের উপাধ্যক্ষ বরখাস্ত - দৈনিকশিক্ষা

নৈতিক স্খলন : খুলনা সোহরাওয়ার্দী কলেজের উপাধ্যক্ষ বরখাস্ত

খুলনা প্রতিনিধি |

খুলনার শহীদ সোহরাওয়ার্দী কলেজের উপাধ্যক্ষ জিনাত জাহান চৌধুরীকে বরখাস্ত করেছে কলেজের গভর্নিং বডি। উপাধ্যক্ষ জিনাত জাহানের বিরুদ্ধে নৈতিক স্খলন ও পেশাগত অসদাচরণের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে। গত ৭ নভেম্বর তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। প্রতিষ্ঠানটির গভর্নিং বডির একাধিক সূত্র দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, খুলনার শহীদ সোহরাওয়ার্দী কলেজের উপাধ্যক্ষ জিনাত জাহান চৌধুরীর বিরুদ্ধে কলেজের গভর্নিং বডি বরাবর অনাস্থাপত্র দিয়েছিলেন অধ্যক্ষ ও শিক্ষকরা। সে পত্রে উপাধ্যক্ষ জিনাত জাহান চৌধুরীর বিরুদ্ধে পেশাগত অসদাচরণ ও নৈতিক স্খলনের অভিযোগ তোলা হয়।  

প্রতিষ্ঠানটির গভর্নিং বডির একটি সূত্র দৈনিক শিক্ষাডটকমকে জানান, অভিযোগগুলো তদন্তে উপাধ্যক্ষকে দুইবার শোকজ করা হয়। তদন্তে গঠন করা হয় কমিটি। তদন্ত কমিটির প্রতিবেদনে উপাধ্যক্ষ জিনাত আরার বিরুদ্ধে পেশাগত অসদাচরণ ও নৈতিক স্খলনের অভিযোগ প্রমাণিত হয়েছে। 

সে প্রেক্ষিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের চাকরি বিধি অনুসারে উপাধ্যক্ষ জিনাত জাহানের বিরুদ্ধে নৈতিক স্খলন ও পেশাগত অসদাচরণের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে বরখাস্ত করা হয়েছে। 

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0038540363311768