নৈশপ্রহরীর হাত-পা বেঁধে রেখে বিদ্যালয়ে চুরি - স্কুল - Dainikshiksha

নৈশপ্রহরীর হাত-পা বেঁধে রেখে বিদ্যালয়ে চুরি

টাঙ্গাইল প্রতিনিধি |

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার চানতারা গণ উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। একটি সংঘবদ্ধ চোরের দল বিদ্যালয়ের নৈশপ্রহরীর হাত-পা ও চোখ-মুখ বেঁধে দুটি ল্যাপটপ, একটি স্ক্যানার ও একটি প্রজেক্টর চুরি করে নিয়ে গেছে। গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে এ চুরির ঘটনা ঘটে।

নৈশপ্রহরী আব্দুল বাকী মিয়া বলেন, ‘প্রতিদিনের মতো বিদ্যালয়ের অফিসকক্ষের পাশের কক্ষে দরজা খোলা রেখে শুয়ে ছিলাম। আনুমানিক রাত ৩টার দিকে কোনো কিছু বুঝে ওঠার আগেই পাঁচ থেকে সাতজন লোক এসে চেয়ারের সঙ্গে আমার হাত-পা ও চোখ-মুখ বেঁধে রাখে। পরে তারা অফিসকক্ষের তালা ভেঙে দুটি ল্যাপটপ, একটি স্ক্যানার ও একটি প্রজেক্টর চুরি করে নিয়ে যায়। তারা বিদ্যালয়ের ওপরের তলায় অবস্থিত শেখ রাসেল ডিজিটাল ল্যাবরুমের তালা ভেঙে সেখানকার আসবাবপত্রও তছনছ করে। পরে নৈশপ্রহরী বাকী মিয়ার গোঙানির শব্দ শুনে পাশের বাড়ির লোকজন এসে তাঁকে উদ্ধার করে।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম বলেন, ‘বিষয়টি ঘাটাইল থানা পুলিশকে অবহিত করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।’ স্কুলের নামে ৫০ হাজার টাকার এফডিআরের কাগজপত্রও চুরি হয়েছে।

পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী মাদরাসায় নবসৃষ্ট পদে নিয়োগে দ্রুত পদক্ষেপ নেয়া হবে : অর্থমন্ত্রী - dainik shiksha মাদরাসায় নবসৃষ্ট পদে নিয়োগে দ্রুত পদক্ষেপ নেয়া হবে : অর্থমন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ অতিরিক্ত সচিব মাহমুদুল হককে শিক্ষা মন্ত্রণালয় থেকে বদলি - dainik shiksha অতিরিক্ত সচিব মাহমুদুল হককে শিক্ষা মন্ত্রণালয় থেকে বদলি এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website