নোবিপ্রবিতে নবীনবরণ অনুষ্ঠিত - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

নোবিপ্রবিতে নবীনবরণ অনুষ্ঠিত

নোবিপ্রবি প্রতিনিধি |

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) বিভিন্ন বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩ ডিসেম্বর) নোবিপ্রবি ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি (আইআইটি), এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, ওশানোগ্রাফি,  শিক্ষা ও প্রশাসন, বাংলা ও প্রাণীবিদ্যা বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রফেসর ড. এম অহিদুজ্জামান। 

নবীণবরণ উপলক্ষে শিক্ষা বিভাগ এবং শিক্ষা প্রশাসন বিভাগ ডকুমেন্টারি প্রদর্শনীর আয়োজন করে। শেষপর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, আইআইটি’র পরিচালক মোহাম্মদ নুরুজ্জামান ভূঁইয়া, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান ড. মো. আবদুর রশিদ, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান ড. মোহাম্মদ আনোয়ার হোসেন, ওশানোগ্রাফি বিভাগের চেয়ারম্যান এম গোলাম মোস্তফা, শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ও চেয়ারম্যান বিপ্লব মল্লিক, শিক্ষা প্রশাসন বিভাগের সমন্বয়ক মো. ওয়ালিউর রহমান আকন্দ, এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট এর চেয়ারম্যান  মো. শাহরিয়ার আরিফুর রহমান, প্রাণীবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আ.শ.ম. শরীফুর রহমান। এছাড়াও  বিভাগসমূহের অন্যান্য শিক্ষক, বিভিন্ন বর্ষের ছাত্র-ছাত্রী ও বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
 

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website