নোবিপ্রবিতে ফার্মেসী বিভাগের রক্তদান ও মেডিকেল ক্যাম্প কর্মসূচি অনুষ্ঠিত - Dainikshiksha

নোবিপ্রবিতে ফার্মেসী বিভাগের রক্তদান ও মেডিকেল ক্যাম্প কর্মসূচি অনুষ্ঠিত

নোবিপ্রবি প্রতিনিধি |

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) রক্তদান ও মেডিকেল ক্যাম্প কর্মসূচি অনুষ্ঠিত হয়।

নোবিপ্রবি ফার্মেসী বিভাগ হাজী মো. ইদ্রিস অডিটোরিয়ামে আজ বুধবার (৯ই আগস্ট) সকালে এ আয়োজন করে। উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন। পরে উপাচার্য স্টল ঘুরে দেখেন ও শিক্ষার্থীদের বিভিন্ন কার্যক্রমের খোঁজখবর নেন।

এসময়  অন্যান্যের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন ও ফার্মেসী বিভাগের চেয়ারম্যান ড. শফিকুল ইসলাম সহ বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031590461730957