নোয়াখালীতে কলেজছাত্র খুন - কলেজ - Dainikshiksha

নোয়াখালীতে কলেজছাত্র খুন

নোয়াখালী প্রতিনিধি |

নোয়াখালীতে ইয়াবা ব্যবসায় বাধা দেয়ায়  ছুরিকাঘাত করে কলেজছাত্র শেখ মো. জোবায়ের হোসেন (১৮) কে নৃশংসভাবে খুন করা হয়েছে। বেগমগঞ্জ থানাধীন চৌমুহনী পৌরসভা দীঘির দক্ষিণপাড়ে কোর্ট মসজিদের সামনে মঙ্গলবার রাত ৯টায়  ঘটনাটি ঘটেছে। 

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্র জানায়, চৌমুহনী পৌরসভার আপন নিবাস হাউজিংয়ের খন্দকার ভিলায় ভাড়া বাসায় বসবাসরত সেনবাগ উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি শেখ মাহমুদ মোশারফ হোসেন বেলালের পুত্র ও নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের বাণিজ্য বিভাগের ২য় বর্ষের ছাত্র শেখ মো. জোবায়ের হোসেন।  

ইয়াবা কারবারিরা কথা আছে বলে ডেকে পৌরসভা দীঘির ঘাটে নিয়ে যায়। রাত ৯ টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে। তাকে আলীপুরবাসী উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর ডাক্তাররা মৃত ঘোষণা করে।

ঘটনার সঙ্গে জড়িত সহপাঠী আফসার, আবিদ হোসেন, পিটু, আসিব, মেহরাব, জনি, রাকিব, ফাহিম, সবুজ, মিরাজ সহ ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকদিন আগে আটককৃত আবিদের বন্ধু রাকিবকে মারধর করা হয়। এ ঘটনার জন্য কলেজ ছাত্র শেখ মো. জোবায়েরকে দায়ী করে রাতে তাকে জিজ্ঞাসাবাদ করতে দীঘির পাড়ে আসে আবিদ, আশ্রাফ, জনি, ফাহিমসহ হুন্ডা যোগে প্রায় ৫০ জনের একটি সন্ত্রাসীদল। 

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জোবায়ের, আবিদ ও তাদের বন্ধুদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে জোবায়েরের কয়েকজন বন্ধু সিরাজসহ তাকে বাড়ির দিকে নিয়ে যাচ্ছিল। এ সময় আবিদ  জোবায়েরকে পিছন থেকে ধরে টেনে পুনরায় দিঘীর পূর্ব পাড়ে নিয়ে আসলে জোবায়ের এর চিৎকার শুনতে পায় তার বন্ধুরা। পরে তারা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় জোবায়েরকে পড়ে থাকতে  দেখে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। 

বুধবার সকালে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ আলম মোল্লা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই পক্ষের মধ্যে হাতাহাতির পর জোবায়েরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। 

২১ থেকে ২৫ জুলাইয়ের এগ্রিকালচার ডিপ্লোমা পরীক্ষা স্থগিত - dainik shiksha ২১ থেকে ২৫ জুলাইয়ের এগ্রিকালচার ডিপ্লোমা পরীক্ষা স্থগিত একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের তালিকা নিশ্চয়ন ২৫ জুলাইয়ের মধ্যে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন - dainik shiksha বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটির বিকল্প প্রয়োজন এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হলেন আরও ৮০ শিক্ষক একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে - dainik shiksha একাদশে ভর্তিকৃতদের অনলাইনে রেজিস্ট্রেশন ৩১ জুলাইয়ের মধ্যে স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ - dainik shiksha স্কুল-কলেজ খোলা রেখে বন্যার্তদের আশ্রয় দেয়ার নির্দেশ শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website