নড়াইলে শেষ হল শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা - Dainikshiksha

নড়াইলে শেষ হল শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা

মিরাজ খান,নড়াইল প্রতিনিধি |

Narail pic

পুরস্কার বিতরনীর মধ্য দিয়ে নড়াইলে শেষ হল ২দিনব্যাপি ৪৫ তম জাতীয় স্কুল ও মাদ্রাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা। নড়াইল জেলা শিক্ষা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার বিকালে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে এ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

এতে ৫৫ টি ইভেন্টে জেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে। জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস, বিশেষ অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ রায়হান কাওছার, জেলা শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলাম টুক, জেলার দুর-দুরান্ত থেকে আগত শিক্ষক,শিক্ষার্থী ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা-কর্মচারীসহ ক্রীড়া প্রেমীরা। পরে প্রতিযোগিতা শেষে অতিথিরা বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন ।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036358833312988