নড়াইলে হোমিওপ্যাথিক কলেজের নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার - বিবিধ - Dainikshiksha

নড়াইলে হোমিওপ্যাথিক কলেজের নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

নড়াইল প্রতিনিধি |

নড়াইলে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের নৈশপ্রহরী মান্নান শেখের (৫৫) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দিবাগত রাত ১২টার দিকে শহরের মাছিমদিয়ায় তেলপাম্প এলাকা তার মরদেহ উদ্ধার করা হয়। সোমবার (১০ জুন) নড়াইল সদর থানা সূত্রে এ তথ্য জানা গেছে।

নিহত মান্নান শেখ নড়াইল সদরের বল্লারটোপ গ্রামের ইয়াকুব শেখের ছেলে। তিনি নড়াইল হোমিওপ্যাথিক কলেজের নৈশপ্রহরী ছিলেন এবং এর পাশাপাশি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন পিপিএম জানান, মান্নানকে হত্যা করলেও তার ভাড়ায় চালিত মোটরসাইকেলটি পাশেই পড়ে ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে।

পারিবারিক সূত্রে জানা যায়, মান্নান শেখ রোববার রাতে নড়াইলের লোহাগড়া উপজেলার কালনাঘাট থেকে দুইজন যাত্রী নিয়ে সদরের মির্জাপুরের দিকে যাচ্ছিলেন। রাত পৌনে ১২টার দিকে নড়াইল শহরের মাছিমদিয়ায় তেলপাম্প এলাকায় আসলে মান্নান ‘বাঁচাও, বাঁচাও’ বলে চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে আসে। কিন্তু তার আগেই দুর্বৃত্তরা তার ওপর হামলা করে পালিয়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা মান্নানকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল দেখুন - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল দেখুন শিক্ষামন্ত্রীর পা ছুঁয়ে সালাম করলেন শিক্ষকরা, অনশন ভঙ্গ (ভিডিও) - dainik shiksha শিক্ষামন্ত্রীর পা ছুঁয়ে সালাম করলেন শিক্ষকরা, অনশন ভঙ্গ (ভিডিও) আসছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ - dainik shiksha আসছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ এমপিওভুক্ত হচ্ছে ২৭৬৮ শিক্ষা প্রতিষ্ঠান: প্রধানমন্ত্রী ঘোষণা করবেন কাল - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছে ২৭৬৮ শিক্ষা প্রতিষ্ঠান: প্রধানমন্ত্রী ঘোষণা করবেন কাল মহাসমাবেশে যোগ দিতে পারছেন না প্রাথমিক শিক্ষকরা - dainik shiksha মহাসমাবেশে যোগ দিতে পারছেন না প্রাথমিক শিক্ষকরা এনটিআরসিএর মাধ্যমে নিয়োগপ্রাপ্ত বেতন বঞ্চিত শিক্ষকদের মানববন্ধন - dainik shiksha এনটিআরসিএর মাধ্যমে নিয়োগপ্রাপ্ত বেতন বঞ্চিত শিক্ষকদের মানববন্ধন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website